ভয়ংকর অভিজ্ঞতা! বিমানে হারিয়েছে ব্যাগ, মেলেনি খাবার, ক্ষোভ তারকা ক্রিকেটারের

09:19 PM Dec 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাংলাদেশের বিরুদ্ধে মাঠে নামার ৪৮ ঘণ্টা আগে ভয়ংকর অভিজ্ঞতার সাক্ষী থাকতে হল টিম ইন্ডিয়ার (Team India) পেসার দীপক চাহারকে (Deepak Chahar)। বিমানসংস্থার গাফিলতিতে নিউজিল্যান্ড থেকে বাংলাদেশে যাওয়ার পথে চরম দুর্ভোগের শিকার হতে হল তাঁকে। ওই একই বিমানে বাংলাদেশ যাচ্ছিলেন টিম ইন্ডিয়ার আরও কয়েকজন তারকা। ভুগতে হয়েছে তাঁদেরও।

Advertisement

নিউজিল্যান্ডের বিরুদ্ধে সিরিজ খেলে সরাসরি বাংলাদেশ গিয়েছেন দীপক চাহার, মহম্মদ সিরাজ, শার্দূল ঠাকুর, শিখর ধাওয়ান, শুভমন গিল এবং ওয়াশিংটন সুন্দর। তাঁদের জন্য মালওয়েশিয়ান এয়ারলাইন্সের একটি বিমানের ব্যবস্থা করেছিল বিসিসিআই (BCCI)। কিন্তু সেখানেই ভয়ংকর অভিজ্ঞতার সাক্ষী থাকতে হলে চাহারদের। ভারতীয় ক্রিকেটারদের অভিযোগ, তাঁরা ফ্লাইটে কোনও খাবার পাননি। এমনকী তাঁদের লাগেজও হারিয়ে গিয়েছিল।

Advertising
Advertising

[আরও পড়ুন: FIFA WC 2022: বিশ্বকাপের সূচি নিয়ে বিরক্ত মেসিদের কোচ, চিন্তায় ফেলেছে ডি মারিয়ার চোটও]

চাহার টুইট করে বলেছেন,”মালয়েশিয়া এয়ারলাইন্সের (Malaysia Airlines) বিমানে খুব খারাপ অভিজ্ঞতা হয়েছে। প্রথমে তো আমাদের না জানিয়েই অন্য বিমানে বসানো হয়। তারপর বিজনেস ক্লাসের টিকিট থাকা সত্ত্বেও আমাদের কোনও খাবার দেওয়া হয়নি। ব্যাগও হারিয়ে গিয়েছে। গত ২৪ ঘণ্টা ধরে আমরা আমাদের কিটব্যাগের জন্য অপেক্ষা করছি। যদি একদিন পর খেলা থাকত, তাহলে কী হত?” চাহারের দাবি, অভিযোগ জানানোর জন্য বিমানসংস্থা যে লিঙ্ক দিয়েছিল, সেটাও খোলেনি।

[আরও পড়ুন: কাতারে স্টেফানির ইতিহাস নতুন করে প্রেরণা জোগাচ্ছে বাংলার কণিকাকে]

এই অভিযোগের প্রেক্ষিতে ক্ষমা চেয়েছে বিমানসংস্থা। তারা বলছে, আবহাওয়া ও প্রযুক্তিগত সমস্যার কারণে এমন কিছু হয়ে থাকতে পারে। সেজন্য আমরা ক্ষমাপ্রার্থী। যদিও ক্রিকেটারদের এই সমস্যার জন্য নেটিজেনদের একাংশ ঘুরিয়ে বিসিসিআইকেই দায়ী করছেন। তারা বলছে,”মালওয়েশিয়ান এয়ারওয়েজ যে এমনই, সেটা সকলের জানা। তাও কেন বিসিসিআই ওই বিমানসংস্থায় ক্রিকেটারদের পাঠাল?”

Advertisement
Next