shono
Advertisement

OMG! থান্ডার বোল্টের থেকেও জোরে দৌড়ন ধোনি!

গল্প নয়, তথ্যই বলছে এ কথা। The post OMG! থান্ডার বোল্টের থেকেও জোরে দৌড়ন ধোনি! appeared first on Sangbad Pratidin.
Posted: 07:34 PM Aug 08, 2017Updated: 05:33 PM Oct 05, 2019

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উসেইন বোল্টের থেকেও জোরে দৌড়ন মহেন্দ্র সিং ধোনি! শুনেই চমকে উঠলেন তো? ঠিক এভাবেই চমকে উঠেছিলেন মাহেলা জয়বর্ধনেও। যখন ধোনির এক ভক্ত দাবি করে বসেন, গতিতে বিশ্বের দ্রুততম ব্যক্তিকেও নাকি পিছনে ফেলে দেন এমএসডি।

Advertisement

ট্র্যাক অ্যান্ড ফিল্ডে যখনই পা রেখেছেন, ইতিহাস গড়েছেন। আবার নিজের রেকর্ড নিজেও ভেঙেছেন একাধিকবার। সেই থান্ডার বোল্ট কেরিয়ারের শেষ রেসে শীর্ষস্থান ধরে রাখতে পারেননি। ব্রোঞ্জ নিয়েই সন্তুষ্ট থাকতে হয়েছে তাঁকে। এর জন্য অবশ্য বোল্টের প্রতিভার প্রতি তাঁর ভক্তদের সম্মান ও শ্রদ্ধা এতটুকু কমেনি। এমনকী ফাইনাল ১০০ মিটার রেসে প্রথম হওয়ার পর গ্যাটলিনও তাঁর সামনে মাথা নত করেছেন। বোল্টের শেষ চ্যালেঞ্জ দেখতে টিভির পর্দায় চোখ রেখেছিলেন শ্রীলঙ্কার প্রাক্তন অধিনায়ক জয়বর্ধনেও। সারা বিশ্বের মতো তিনিও অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন ফলাফলের জন্য। তবে ফল যাই হোক না কেন, বোল্টের অবিশ্বাস্য কেরিয়ারের জন্য টুইটারে তাঁকে অভিনন্দন জানান জয়বর্ধনে। সোমবার তিনি টুইট করেন, “বোল্টকে সম্মান।” এই টুইটের পরই ধোনির এক ফ্যান জয়বর্ধনের উদ্দেশে লেখেন, “ধোনিকেও সম্মান জানান, যিনি বোল্টের থেকেও দ্রুত গতিতে দৌড়তে পারেন।”

স্বাভাবিকভাবেই ধোনি-ভক্তের কথায় বেশ অবাক হন জনবর্ধনে। মজা করে পালটা প্রশ্ন ছুড়ে দেন তিনিও। জানতে চান, “সেই সময় কি ধোনি মোটরবাইকে ছিলেন?”

জয়বর্ধনে যতই মজা করুন, ধোনি-ভক্ত কিন্তু তথ্য ঘেঁটে প্রাক্তন শ্রীলঙ্কান ক্রিকেটারের সামনে তুলে ধরেন কেন তিনি একথা বলেছেন। তথ্য বলছে, ক্রিজে প্যাড পরে ২০ মিটার অতিক্রম করতে মাহির সময় লাগে ২.৭০ সেকেন্ড। সেখানে বোল্ট রেসের শুরুর ২০ মিটার দৌড়তে সময় নেন ২.৮৯ মিটার। আর এভাবেই থান্ডার বোল্টকে পিছনে ফেলে দেন ক্যাপ্টেন কুল। সেই ব্যাখ্যার প্রেক্ষিতে যদিও আর কোনও টুইট করেননি মাহেলা। তবে তাঁর মজার টুইট এখন সোশ্যাল মিডিয়ায় চর্চার বিষয় হয়ে উঠেছে। অনেকেরই প্রশ্ন, এমন তথ্য ধোনির কান পর্যন্ত পৌঁছেছে তো?

[এভারেস্ট জয়ের ভুয়ো দাবি, চাকরি গেল মহারাষ্ট্রের পুলিশ দম্পতির]

The post OMG! থান্ডার বোল্টের থেকেও জোরে দৌড়ন ধোনি! appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement