shono
Advertisement

মুম্বইয়ের হাসপাতালে অস্ত্রোপচার পন্থের! ক্রিকেটারের সুস্থতা কামনায় প্রার্থনা শাহরুখ খানেরও

বুধবারই এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে পন্থকে মুম্বই স্থানান্তরিত করেছে বিসিসিআই।
Posted: 08:26 PM Jan 04, 2023Updated: 08:26 PM Jan 04, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু ওষুধে কাজ হচ্ছে না! ঋষভ পন্থের শরীরে অস্ত্রোপচার করতেই হচ্ছে। তাই আর ঝুঁকি না নিয়ে টিম ইন্ডিয়ার (Team India) তারকাকে মুম্বই স্থানান্তর করল বিসিসিআই (BCCI)। দেরাদুনের হাসপাতাল থেকে এয়ার অ্যাম্বুল্যান্সের মাধ্যমে মুম্বই নিয়ে যাওয়া হয়েছে পন্থকে। আপাতত মুম্বইয়ের কোকিলাবেন আম্বানি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। সেখানেই তাঁর অস্ত্রোপচার হবে বলে খবর।

Advertisement

সোমবার ঋষভ পন্থকে (Rishabh Pant) আইসিইউ থেকে সাধারণ কেবিনে স্থানান্তরিত করা হয়েছিল। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন ২৫ বছরের ভারতীয় তারকা। তবে শরীরের বিভিন্ন অংশে অসহ্য যন্ত্রণা তাঁর। বেড রেস্টেই থাকতে হচ্ছে তাঁকে। হাঁটার মতো পরিস্থিতি নেই। এমন অবস্থায় তাঁর গোড়ালি ও হাঁটুর MRI করাও সম্ভব হয়নি। মনে করা হচ্ছে শেষ পর্যন্ত অস্ত্রোপচার করা ছাড়া আর কোনও উপায় নেই চিকিৎসকদের কাছে। শেষ পর্যন্ত কোকিলাবেন আম্বানি হাসপাতালেই অস্ত্রোপচার হতে পারে ভারতীয় ক্রিকেটারের। তবে প্রয়োজনে পন্থকে বিদেশে পাঠিয়ে চিকিৎসা করার রাস্তাও খোলা রেখেছে বোর্ড। হাসপাতালের চিকিৎসকদের সঙ্গে এ নিয়ে লাগাতার আলোচনা চলে বিসিসিআইয়ের (BCCI) মেডিক্যাল টিমের।

[আরও পড়ুন: করোনার অতি সংক্রামক BF.7 ভ্যারিয়েন্ট এবার বাংলায়, রাজ্যে হদিশ ৪ আক্রান্তের]

বস্তুত পন্থের চিকিৎসার ভার এখন পুরোপুরিই বিসিসিআইয়ের কাঁধে। তাঁকে দেরাদুন থেকে মুম্বই নিয়ে যাওয়ার সিদ্ধান্তও বোর্ডের। প্রথমে মনে করা হচ্ছিল প্রয়োজন পড়লে তারকা ব্যাটারকে দিল্লি নিয়ে যেতে পারে বোর্ড। কিন্তু শেষমেশ বোর্ড সচিব জয় শাহর (Jay Shah) ইচ্ছাতেই তাঁকে মুম্নই নিয়ে যাওয়া হয়। জয় শাহর নির্দেশেই পন্থের জন্য এয়ার অ্যাম্বুল্যান্সের ব্যবস্থা করা হয়। আপাতত মুম্বইয়ে চিকিৎসাধীন তিনি।

[আরও পড়ুন: বিচারপতি গঙ্গোপাধ্যায়ের নির্দেশ, বাতিল হওয়া চাকরি ফিরে পেলেন ২ প্রাথমিক শিক্ষক]

পন্থের জন্য এই মুহূর্তে প্রার্থনা করছে গোটা দেশ। সেই প্রার্থনায় শামিল হলেন বলিউড সুপারস্টার তথা আইপিএলে কেকেআর (KKR) দলের মালিক শাহরুখ খান (Shah Rukh Khan)। এদিন টুইটারে এক অনুরাগী শাহরুখকে পন্থের জন্য প্রার্থনা করার অনুরোধ জাজান। তাতেই কিং খান টুইট করেন,”পন্থ বেশ শক্ত ছেলে। ইনশাল্লাহ, ও খুব শীঘ্রই সুস্থ হয়ে উঠবে।”

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement