shono
Advertisement

অসুস্থতার জল্পনা উড়িয়ে আজ ডাগআউটে দ্রাবিড়! ভারতীয় দলে একাধিক বদলের ইঙ্গিত

ফের কপাল পুড়তে পারে কুলদীপ যাদব, সূর্যকুমার যাদবদের।
Posted: 11:15 AM Jan 15, 2023Updated: 11:16 AM Jan 15, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতের হেডকোচ রাহুল দ্রাবিড় (Rahul Dravid) নাকি অসুস্থ। আজ তিরুঅনন্তপুরমে সিরিজের শেষ ওয়ানডেতে নাকি ডাগ-আউটে থাকবেন না তিনি। গত দু’দিন ধরেই ভারতের ক্রিকেট মহলে এই গুঞ্জন শোনা যাচ্ছিল। অবশেষে সেই গুঞ্জন নিয়ে মুখ খুলল ভারতীয় দল (Indian Cricket Team)। টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ বিক্রম রাঠোর সেই সব গুঞ্জনকে একেবারে সপাটে মাঠের বাইরে ফেলে দিলেন। রাহুলের ফিটনেস নিয়ে রাঠোর বলে দিলেন,”বুঝতে পারছি না এই খবরগুলি কোথা থেকে আসছে। দ্রাবিড় পুরোপুরি সুস্থ। উনি আমাদের সঙ্গেই আছেন। আপনারা চাইলে তাঁর ফিটনেস পরীক্ষাও নিতে পারেন।”

Advertisement

টিম ইন্ডিয়া (Team India) শিবির সূত্রে খবর, সিরিজ যেহেতু হাতের মুঠোয়, তাই শেষ ম্যাচে একাধিক পরীক্ষানিরীক্ষা করার পথে হাঁটতে পারে ভারতীয় শিবির। শোনা যাচ্ছে রবিবার বেশ কিছু ক্রিকেটারকে বিশ্রাম দেওয়া হতে পারে। ব‌্যাটিং লাইন আপে যদি বা না-ও হয়, বোলিং লাইন আপে গোটা কয়েক পরিবর্তন দেখা যেতে পারে চূড়ান্ত ওয়ান ডেতে।

[আরও পড়ুন: কলকাতার ফুটপাথে আমজনতার সঙ্গে মধ্যাহ্নভোজ শতাব্দী-কুণালের, ব্যাখ্যা দিলেন বিতর্কেরও]

ব‌্যাটিংয়ে ওপেনিংয়ে শুভমান গিল (Subhman Gill) এবং রোহিতের (Rohit Sharma) উপরই ভরসা রাখছে টিম। দলের বাইরে আগুনে ফর্মে থাকা দুই ব‌্যাটার সূর্যকুমার যাদব এবং ঈশান কিষাণ। যা নিয়ে কথা চালাচালিও হচ্ছে। কিন্তু ভারতের ব‌্যাটিং কোচ বিক্রম রাঠোর পরিষ্কার করে দিচ্ছেন যে, সূর্য-ঈশানকে অপেক্ষা করতে হবে। কারণ, তাঁদের জায়গায় যাঁরা খেলছেন, তাঁরাও যথেষ্ট ভাল পারফর্ম করছেন।

[আরও পড়ুন: গ্রামে গ্রামে জনসংযোগ ‘দিদির দূত’ জুন-লাভলির, অভিযোগ শুনে দিলেন সমাধানের আশ্বাস]

রাঠোরের বক্তব‌্য থেকে পরিষ্কার, সিরিজের শেষ ওয়ান ডে-তে ব‌্যাটিং লাইন আপে বদলের সম্ভাবনা কম। যদি হয়, হবে বোলিংয়ে। অর্শদীপ সিংকে (Arshdeep Singh) শেষ ওয়ান ডেতে দেখা যেতে পারে। তাতে প্রধান পেসারদের একজনকে যেমন বিশ্রাম দেওয়া যাবে, তেমনই বিশ্বকাপের আগে রিজার্ভ বেঞ্চের শক্তি যাচাই করা যাবে। কুলদীপ যাদব, যিনি ইডেনে দুর্ধর্ষ বোলিং করে খেলা পুরো ঘুরিয়ে দিয়েছিলেন, তাঁর কপাল শোনা যাচ্ছে আবার পুড়তে পারে। বাংলাদেশের বিরুদ্ধে গত টেস্ট সিরিজের প্রথম টেস্টে আট উইকেট নেওয়ার পরেও পরবর্তী ম‌্যাচে বসিয়ে দেওয়া হয়েছিল কুলদীপকে। এক্ষেত্রে তাঁর জায়গায় টিমে আসতে পারেন যুজবেন্দ্র চাহাল। ইডেনে (Eden Gardens) চোটের কারণে খেলতে পারেননি চাহাল। এবার তৃতীয় ওয়ান ডে-তে যদি চাহাল খেলেন, তা হলে কুলদীপই বসবেন।

আজ টিভিতে
ভারত বনাম শ্রীলঙ্কা
তৃতীয় ওয়ান ডে, দুপুর ১.৩০
তিরুবনন্তপুরম, স্টার স্পোর্টস

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement