shono
Advertisement

মহিলার সঙ্গে বাবর আজমের ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস! নেটদুনিয়ায় চর্চা তুঙ্গে

বাবরের উপর ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনদের একাংশ।
Posted: 10:39 AM Jan 17, 2023Updated: 10:43 AM Jan 17, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবর আজমকে ঘিরে তোলপাড় পাকিস্তান ক্রিকেট। না, খেলার মাঠের কোনও কীর্তির জন্য নয়। মাঠের বাইরের ঘটনার জন্য এবার শিরোনামে পাক অধিনায়ক।

Advertisement

পাকিস্তান ক্রিকেটের অন্যতম সেরা ব্যাটার বাবর (Babar Azam)। তাঁর অনুরাগীর সংখ্যাও অসংখ্য। তাঁকে আইকন হিসেবে সম্মান করেন ভক্তরা। কিন্তু সেই বাবরের জীবনেরই কিছু ব্যক্তিগত ঘনিষ্ঠ মুহূর্তের ছবি ও ভিডিও ফাঁস হয়ে গিয়েছে। আর তা নিয়েই যাবতীয় হইচই।

জানা গিয়েছে, এক মহিলার সঙ্গে যৌনতা নিয়ে কথাবার্তা বলছিলেন তিনি। সেই চ্যাটিংয়ের স্ক্রিনশট এসে গিয়েছে প্রকাশ্যে। আর খবর সামনে আসতেই বাবরের উপর ক্ষোভ উগরে দিয়েছে নেটিজেনদের একাংশ। তবে পাক অধিনায়কের (Pakistan Cricket Team) অনুরাগীদের দাবি, যে ভিডিও ও ছবি ফাঁস হয়েছে, তা বাবরের নয়। তাঁর ভাবমূর্তি নষ্ট করতেই এসব করা হচ্ছে। অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় বাবরের উদ্দেশে লিখেছেন, “এমন পরিস্থিতি মনোবল হারাবেন না।” যদিও এ নিয়ে এখনও পর্যন্ত কোনও প্রতিক্রিয়া দেননি বাবর।

[আরও পড়ুন: সুকান্তকে থামিয়ে বাংলার বিজেপি কর্মীদের প্রশংসায় মোদি, দলকে চাঙ্গা করার চেষ্টা?]

উল্লেখ্য, বছর দুয়েক আগেই বাবর আজমের বিরুদ্ধে যৌন হেনস্তা, শারীরিক নির্যাতন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে ধর্ষণের মতো গুরুতর অভিযোগ এনেছিলেন এক মহিলা। যা নিয়ে পাকিস্তান ক্রিকেটে কার্যত হইচই পড়ে গিয়েছিল। মহিলা জানিয়েছিলেন, পাকিস্তানের তারকা ব্যাটারের সঙ্গে তাঁর সম্পর্ক সেই ২০১০ সাল থেকে। তখনও বাবরের এত খ্যাতি ছিল না। স্কুলে পড়াকালীনই বাবর তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দেন। এমনকী, তাঁরা পালিয়ে বিয়ে করার সিদ্ধান্তও নেন।

ওই যুবতীর দাবি, বাবর বছরের পর বছর তাঁকে ব্যবহার করেছেন, নিজের যাবতীয় খরচের টাকা নিয়েছেন, বিয়ের প্রতিশ্রুতি দিয়ে সহবাস করেছেন, এমনকী বাবরের সঙ্গে সহবাসের পর মহিলা নাকি অন্তঃসত্ত্বাও হয়েছিলেন। ঘটনার জল গড়ায় আদালত পর্যন্ত। তাঁর মধ্যেই আবার শোনা গিয়েছিল, নিজের বোনকে বিয়ে করতে চলেছেন বাবর। আর এবার তাঁর জীবনের অন্তরঙ্গ ভিডিও প্রকাশ্যে আসা নিয়ে শোরগোল পড়ে গেল।

[আরও পড়ুন: উরি ও পুলওয়ামায় জঙ্গি হামলার নেপথ্যে ভারতই! বিস্ফোরক দাবি কাশ্মীরের রাজনীতিবিদের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement