shono
Advertisement

‘চাপের মুখে খেলতে পারে না’, বিরাটকে খোঁচা সাংবাদিকের, পালটা দিলেন পাক ক্রিকেটার

দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে ব্যাটিং সহায়ক পিচেই রান পায় বিরাট, খোঁচা পাক সাংবাদিকের।
Posted: 01:45 PM Jan 20, 2023Updated: 01:45 PM Jan 20, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত চারটি ওয়ানডে ম্যাচের তিনটিতেই সেঞ্চুরি হাঁকিয়েছেন। টানা দু’বছরের খরা কাটিয়ে ফের রানে ফিরেছেন বিরাট কোহলি (Virat Kohli)। একের পর এক রেকর্ড ভাঙার পরে ওয়াঘার ওপার থেকেও শুভেচ্ছাবার্তা পেয়েছেন কিং কোহলি। কিন্তু পাক সাংবাদিকদের কটাক্ষ থেকে রেহাই পাননি তিনি। টুইটারে তিনি বলেন, বিরাট কোহলি তখনই রান করেন যখন দলের উপর চাপ থাকে না। সোশ্যাল মিডিয়ায় এহেন মন্তব্য দেখে সঙ্গে সঙ্গে নিন্দায় সরব হন প্রাক্তন পাক ক্রিকেটার শোয়েব মাকসুদ (Shoaib Maksood)।

Advertisement

শ্রীলঙ্কার বিরুদ্ধে সদ্যসমাপ্ত ওয়ানডে সিরিজের দুই ম্যাচে সেঞ্চুরি করেন বিরাট। শচীন তেণ্ডুলকর-সহ একাধিক ক্রিকেটারের নজির ভেঙে দেন। ঘরের মাঠে সর্বাধিক সেঞ্চুরি থেকে শুরু করে ওয়ানডে ক্রিকেটের পঞ্চম সর্বোচ্চ রান সংগ্রাহক- একাধিক নয়া পালক জুড়েছে কিং কোহলির মুকুটে। আগামী কয়েকদিনে একই ফর্মে থাকবেন কোহলি, আরও রান করবেন বলেই আশা ক্রিকেটপ্রেমীদের।

[আরও পড়ুন: অলিম্পিকে পদক জিততে না পেরেই যৌন হেনস্থার অভিযোগ, পালটা দাবি ফেডারেশন প্রধানের]

এহেন পরিস্থিতিতে বিরাটকে কটাক্ষ করে একটি টুইট করেন পাক সাংবাদিক ফরিদ খান। তিনি বলেছেন, “যখন কোনও চাপ থাকে না, শুধু সেই সময়েই রান করতে পারেন বিরাট কোহলি। দুর্বল প্রতিপক্ষের বিরুদ্ধে ব্যাটিং সহায়ক পিচেই রান পান তিনি। তবে তাতে ক্ষতি নেই, কারণ এই সিরিজ থেকে আত্মবিশ্বাস বাড়বে বিরাটের। কয়েকদিন পরে টেস্ট সিরিজ খেলতে ভারত আসবে অস্ট্রেলিয়া। সেখানেই সেরা ফর্মের বিরাটকে প্রয়োজন ভারতের।”

এই টুইট দেখার পরেই সাংবাদিকের তীব্র নিন্দা করেন প্রাক্তন পাক ব্যাটার শোয়েব মাকসুদ। বিরাটের দক্ষতা নিয়ে প্রশ্ন তোলার কারণে ওই সাংবাদিককেই পালটা খোঁচা দেন তিনি। টুইট করে তিনি লেখেন, “তুমি কি নিশ্চিত যে বিরাট চাপের মুখে খেলতে পারে না? আমার মনে হয় তুমি একটু পরিণত হও। ” নিউজিল্যান্ডের বিরুদ্ধে ওয়ানডে সিরিজের প্রথম ম্যাচে অবশ্য রান পাননি বিরাট। পরের ম্যাচগুলিতে তিনি কেমন পারফর্ম করেন, সেদিকে তাকিয়ে ভারতের ক্রিকেটপ্রেমীরা।

[আরও পড়ুন: মেসি বনাম রোনাল্ডো মহারণে জিতলেন এলএম১০, হৃদয়জয়ী সিআর৭]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement