shono
Advertisement

‘শীঘ্রই আসছে শোলে ২’, হার্দিকের সঙ্গে জুটিতে ধোনি! ছবি দেখে হইচই নেটদুনিয়ায়

এদিকে, হার্দিকের নেতৃত্বে টি-২০ সিরিজ শুরুর আগেই ধাক্কা ভারতীয় শিবিরে।
Posted: 07:27 PM Jan 26, 2023Updated: 07:27 PM Jan 26, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেটের বাইশ গজ থেকে বিরতি নিয়ে কি এবার রুপোলি পর্দায় ধরা দিতে চলেছেন হার্দিক পাণ্ডিয়া। তাও আবার মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) সঙ্গে জুটি বেঁধে! সাধারণতন্ত্র দিবসে নিজেই একটি ছবি পোস্ট করে জল্পনা উসকে দিলেন খোদ ভারতীয় অলরাউন্ডার।

Advertisement

১৯৭৫ সালের সুপারহিট ছবি ‘শোলে’র জয় ও বীরুর জুটিকে আজও বন্ধুত্বের দৃষ্টান্ত হিসেবে তুলে ধরা হয়। তাঁদের মোটরবাইকে চেপে ‘ইয়ে দোস্তি হাম নহি তোরেঙ্গে’ গানটি প্রজন্মের পর প্রজন্ম ধরে সুপারহিট। সেই চিরসবুজ গানের স্মৃতিই নতুন করে ফেরালেন হার্দিক পাণ্ডিয়া। আসলে নিজের সোশ্যাল অ্যাকাউন্টে একটি ছবি পোস্ট করেছেন ভারতীয় অলরাউন্ডার। যেখানে দেখা যাচ্ছে, বাইকে চালকের আসনে হার্দিক (Hardik Pandya)। আর সাইড কারে বসে প্রাক্তন ভারত অধিনায়ক ধোনি। ঠিক যে দৃশ্য দেখা গিয়েছিল শোলে ছবিতে। ছবির সঙ্গে হার্দিকের ক্যাপশন, “শীঘ্রই আসছে শোলে ২”!

[আরও পড়ুন: রাহুলকে ২.১৭ কোটি টাকার BMW উপহার বিরাটের, আর কে কী দিলেন?]

ধর্মেন্দ্র ও অমিতাভ বচ্চনের জুটির উত্তরসূরি হয়ে কি রুপোলি পর্দায় ধরা দেবেন হার্দিক-ধোনি? ছবিটি পোস্ট হতেই এই নিয়ে শুরু হয়েছে জোর চর্চা। দুই ক্রিকেট তারকার বন্ধুত্বের তারিফও করেছেন নেটিজেনরা। আবার অনেকে প্রশ্ন করেছেন, ‘আমি কি বাসন্তী (শোলে ছবির নায়িকা) হতে পারি।’ তবে ছবিটি যে নেহাতই মজা করে তোলা, তা আর বলার অপেক্ষা রাখে না।

আসলে শুক্রবার নিউজিল্য়ান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচ ধোনির ঘরের মাঠ রাঁচিতে। যেখানে টিম ইন্ডিয়ার (Team India) নেতৃত্বে হার্দিক। ধোনি যে কত বড় বাইকভক্ত, তা তো কারও অজানা নয়। তাই প্রিয় তারকার সঙ্গে বাইকে বসেই ছবি তুলেছেন হার্দিক। এদিন রাঁচিতে টিম ইন্ডিয়ার ক্রিকেটারদের সঙ্গে দেখাও করেন ক্যাপ্টেন কুল। ডাবের জল পান করতে করতে ঈশান কিষান, চাহালদের সঙ্গে বেশ খানিকক্ষণ গল্প করেন। সব মিলিয়ে ধোনির ঘরের মাঠে ম্যাচ ঘিরে সমর্থকদের উন্মাদনা তুঙ্গে। ইতিমধ্যেই এমএস ধোনি স্ট্যান্ডের সব টিকিট বিক্রি হয়ে গিয়েছে। বাকি টিকিটের চাহিদাও চোখে পড়ার মতো। তবে চোটের জন্য গোটা সিরিজ থেকেই ছিটকে গিয়েছেন ঋতুরাজ গায়কোয়াড়। চোটের কবলে পড়া শ্রেয়স আইয়ার ও সঞ্জু স্যামসংয়ের পর ঋতুরাজও বাদ পড়ায় ধাক্কা ভারতীয় শিবিরে।

[আরও পড়ুন: ফেডারেশনের অচলাবস্থার মধ্যেই স্বস্তি রেসলারদের, আন্তর্জাতিক প্রতিযোগিতায় খেলার অনুমতি কেন্দ্রের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement