shono
Advertisement

নিউজিল্যান্ড ইনিংসের শেষ ওভারে ২৭ রান! নো বল করে, রান দিয়ে চিন্তা বাড়াচ্ছেন অর্শদীপ

অর্শদীপের বোলিং হতাশ করেছে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকেও।
Posted: 10:46 AM Jan 28, 2023Updated: 11:36 AM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অর্শদীপ সিংয়ের (Arshdeep Singh) নো বল ক্রমশ মাথাব্যথার কারণ হয়ে দাঁড়াচ্ছে ভারতীয় দলের জন্য। তরুণ বাঁ হাতি বোলারের নো বল এবং সময় সময় হতশ্রী বোলিং টিম ইন্ডিয়াকে (Team India) লড়াই থেকে ছিটকে দিচ্ছে। রাঁচির প্রথম টি-টোয়েন্টি ম্যাচ সেটাই আরও একবার প্রমাণ করল। টি-টোয়েন্টি ম্যাচে (T-20 Series ) সামান্য ভুলে ম্যাচ হাতছাড়া হয়। নিউজিল্যান্ডের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টি ম্যাচে অর্শদীপ ২৭ রান দিলেন। কিউয়িদের ইনিংসের শেষ ওভারে অর্শদীপ নো বল করেন, তিনটি ছক্কা হজম করেন, বাউন্ডারি আসে তাঁর ওভারে। নিউজিল্যান্ড (New Zealand) পৌঁছয় ১৭৬ রানে। জবাবে ব্যাট করতে নেমে ভারত থামে ১৫৫ রানে।

Advertisement

অর্শদীপ চার ওভারে ৫১ রান দেন। নেন একটি উইকেট। ডেথ ওভারে বোলিংয়ের জন্য অর্শদীপ সিংকে ভাবা হচ্ছে। বেশ কয়েকটি ক্ষেত্রে অর্শদীপ কিন্তু ভাল বোলিং করেছেন। কিন্তু প্রথম টি-টোয়েন্টি ম্যাচে হতশ্রী বোলিং করে অর্শদীপ নিজের নামের প্রতি সুবিচার করতে পারলেন না। নিজের দলকেও ডোবালেন। শেষ ওভার করতে এসেছিলেন তিনি। প্রথম বলটাই ছিল নো। সেই বলটায় ছক্কা মারেন ড্যারিল মিচেল। পরের দুটো ডেলিভারিও গ্যালারিতে পাঠান তিনি। তৃতীয় বলে অর্শদীপকে বাউন্ডারিতে পাঠানো হয়। অর্শদীপকে এরকম মার খেতে দেখে আর স্থির থাকতে পারেননি অধিনায়ক হার্দিক পান্ডিয়া। তিনি এগিয়ে এসে কথা বলেন অর্শদীপের সঙ্গে। তাতে কাজ হয়। পরের বলটাই ডট বল করেন অর্শদীপ। পঞ্চাম ও ষষ্ঠ বলে মিচেল ২টি করে রান নেন। ফলে এক ওভারে ২৭ রান নেয় নিউজিল্যান্ড।

[আরও পড়ুন: ক্রিকেটার যখন মন্ত্রী! পাঞ্জাব প্রদেশের ক্রীড়ামন্ত্রী হলেন পাক বোলার ওয়াহাব রিয়াজ]

এরকম স্পেলের পরে অর্শদীপ সিংকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়ে যায় জোর আলোচনা। সেখানে লেখা হয়েছে, কম ম্যাচ খেলা বোলারদের মধ্যে অর্শদীপ সিংই সবচেয়ে বেশি নো বল করেছেন। শ্রীলঙ্কার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে নো বলের হ্যাটট্রিক করেছিলেন অর্শদীপ। অসুস্থতার জন্য কিউয়িদের বিরুদ্ধে সিরিজে শুরু করতে পারেননি। কিন্তু রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে অর্শদীপকে দেখে মনে হয়েছে তিনি লাইন, লেন্থ, ছন্দ হারিয়ে ফেলেছেন। সব ফিরে পেতে সময় লাগবে। 

 

[আরও পড়ুন: ব্যাটিং ব্যর্থতায় ডুবল ভারত, টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচে জয় নিউজিল্যান্ডের]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement