shono
Advertisement

‘পৃথ্বীর কেরিয়ার নষ্ট করছে টিম ম্যানেজমেন্ট’, হার্দিক-দ্রাবিড়কে দুষছেন ভক্তরা

জাতীয় দলে ডাক পেলেও কিউয়িদের বিরুদ্ধে প্রথম টি-টোয়েন্টিতে জায়গা হয়নি পৃথ্বীর।
Posted: 12:33 PM Jan 28, 2023Updated: 12:37 PM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিউজিল্যান্ডের (New Zealand) বিরুদ্ধে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ডাক পেয়েছেন পৃথ্বী শ (Prithvi Shaw )। ২০২১ সালের পরে প্রথমবার। ঘরোয়া ক্রিকেটে দারুণ পারফরম্যান্সের ফলে জাতীয় দলের দরজা খুলে যায় পৃথ্বীর সামনে। সৈয়দ মুস্তাক আলি টুর্নামেন্টে ৩৬৩ রান করেন তিনি। যে খেলোয়াড় ঘরোয়া ক্রিকেটে রানের মধ্যে রয়েছেন, সেই তাঁকেই ডাগ আউটে রেখে রাঁচিতে নিউজিল্যান্ডের বিরুদ্ধে খেলতে নামে ভারত। ম্যাচ হারার পর টিম ম্যানেজমেন্টের সিদ্ধান্ত নিয়ে শুরু হয়ে যায় বিতর্ক।  ভক্তরা দলের অধিনায়ক হার্দিক পান্ডিয়া ও কোচ রাহুল দ্রাবিড়কে দুষতে থাকেন।  

Advertisement

ভারতের প্রথম একাদশ নিয়ে অধিনায়ক হার্দিক পান্ডিয়াকে বলতে শোনা যায়, ”তরুণ দল খেলছে। প্রত্যেকে খেলার জন্য তৈরি।” ওপেনার হিসেবে নামেন শুভমন গিল ও ঈশান কিষান। পৃথ্বী শ-কে ব্রাত্য করে রাখা হয়। যদিও পৃথ্বী শ-কে কেন খেলানো হবে না প্রথম টি-টোয়েন্টিতে তা পরিষ্কার করে দিয়েছিলেন হার্দিক। কিন্তু প্রথম টি-টোয়েন্টিতে পৃথ্বী সুযোগ না পাওয়ায় ক্ষোভে ফেটে পড়েন সমর্থকরা। 

[আরও পড়ুন: নিউজিল্যান্ড ইনিংসের শেষ ওভারে ২৭ রান! নো বল করে, রান দিয়ে চিন্তা বাড়াচ্ছেন অর্শদীপ]

কী বলেছিলেন হার্দিক? সাংবাদিক বৈঠকে তিনি বলেন, ”শুভমন খুব ভাল করেছে। তাই আগে ওর সুযোগ পাওয়া উচিত। শুভমন যেভাবে ব্যাট করছে তাতে ওরই দলে থাকা উচিত।” কিন্তু ভক্তরা বলতে থাকেন, ”টিম ম্যানেজমেন্ট পৃথ্বীর কেরিয়ার নষ্ট করেছে।”

 

আরেক ভক্ত বলেছেন, ”আমি জানি শুভমন গিল দারুণ ফর্মে রয়েছে। কিন্তু সেটা ওয়ানডে ফরম্যাটে। ওই ফরম্যাটটা শুভমন গিলের জন্য যায়। কিন্তু টি-টোয়েন্টি শুভমনের জন্য নয়। ক্রিজে জমে যাওয়ার জন্য সময় নেয় শুভমন। শ্রীলঙ্কার বিরুদ্ধে সুযোগ পেয়েছিল শুভমন। ব্যর্থ হয়েছিল। নিউজিল্যান্ডের বিরুদ্ধে পৃথ্বী শয়েরই খেলা উচিত ছিল।”

 

আরেক ভক্ত হার্দিক ও দ্রাবিড়কে একহাত নিয়ে বলেছেন, ”প্রথম একাদশ থেকে বাদ পড়েছে পৃথ্বী শ। ভারতীয় ক্রিকেটের জন্য কালো দিন। হার্দিক পান্ডিয়া তোমার জন্য লজ্জা হচ্ছে।”  

[আরও পড়ুন: ক্রিকেটার যখন মন্ত্রী! পাঞ্জাব প্রদেশের ক্রীড়ামন্ত্রী হলেন পাক বোলার ওয়াহাব রিয়াজ]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement