shono
Advertisement

বলিউডের গান গেয়ে শান মাসুদের বিয়ে মাতাচ্ছেন সরফরাজ, ভাইরাল ভিডিও

নতুন লুকে নজর কেড়েছেন পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক।
Posted: 03:09 PM Jan 28, 2023Updated: 03:33 PM Jan 28, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পাকিস্তানের প্রাক্তন অধিনায়ক সরফরাজ আহমেদকে (Sarfaraz Ahmed) নিশ্চয় মনে আছে সবার। তাঁকে নিয়ে কত গল্প। অধিনায়ক থাকার সময়ে কত সমালোচনা সহ্য করতে হয়েছিল তাঁকে, তার ইয়ত্তা নেই। গঞ্জনা শুনতে হয়েছিল, বিরিয়ানি, পিজ্জা খেয়ে খেয়ে মোটা হয়ে গিয়েছেন তিনি। ২০১৯ বিশ্বকাপের সময়ে ভারতের কাছে হারের পরে পাক ভক্তরা সোশ্যাল মিডিয়ায় লিখেছিলেন, বিরিয়ানি খেয়ে সরফরাজ ও তাঁর দল ভারতের বিরুদ্ধে খেলতে নেমেছে। 

Advertisement

কিন্তু এখনকার সরফরাজ বদলে গিয়েছেন। তাঁর সতীর্থ শান মাসুদের বিয়েতে গিয়ে সরফরাজ গান গেয়েছেন। সেই ভিডিও ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। আর সেই ভিডিওয় সরফরাজকে দেখে অনেকেই চিনতে পারবেন না। সরফরাজের মাথার চুল আর নেই। নেড়া হয়ে গিয়েছেন তিনি্। বলিউডের জনপ্রিয় গান ‘মুবারক হো তুমকো’ গাইতে দেখা গিয়েছে সরফরাজকে। তাঁর গান মন কেড়েছে ভক্তদের। তাঁর নতুন লুকও সবার নজর কেড়ে নিয়েছে। 

[আরও পড়ুন: লক্ষ্য প্রথম ছ’য়ে শেষ করা, ওড়িশার বিরুদ্ধে ৩ পয়েন্টের সন্ধানে মোহনবাগান]

 

সরফরাজ গত চার বছর জাতীয় দলের হয়ে খেলেননি। কিন্তু নিউজিল্যান্ডের বিরুদ্ধে সরফরাজের ইনিংস পাকিস্তানকে বাঁচিয়েছে দুটো টেস্টেই। প্রথম ম্যাচে দুটো পঞ্চাশ করার পরে দ্বিতীয় টেস্টে সেঞ্চুরি করেন সরফরাজ। দ্বিতীয় ইনিংসে পঞ্চাশ করে পাকিস্তানকে বাঁচান সরফরাজ। চারটি ইনিংসে ৩৩৫ রান করেন তিনি। সিরিজ সেরা হয়েছিলেন সরফরাজ। 

উল্লেখ্য, বিয়ের মরশুম পাকিস্তান ক্রিকেটে। হ্যারিস রাউফ, শান মাসুদ, শাদাব খানের মতো তারকারা বিয়ে করেছেন সদ্য। শান মাসুদের বিয়েতে গিয়ে সরফরাজ গান গেয়েছেন। আর সেই ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। 

 

[আরও পড়ুন: ক্রিকেটার যখন মন্ত্রী! পাঞ্জাব প্রদেশের ক্রীড়ামন্ত্রী হলেন পাক বোলার ওয়াহাব রিয়াজ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement
toolbarHome ই পেপার toolbarup রাজধানী এক্সপ্রেস toolbarvideo ISL10 toolbarshorts রোববার