shono
Advertisement

অস্ট্রেলিয়া সিরিজের আগে প্রধানমন্ত্রীর গুরুর আশ্রমে কোহলি, আয়োজন ভজন-কীর্তনেরও

নিম করোলি বাবার আশ্রমে গিয়ে ওয়ানডে সেঞ্চুরির খরা কাটে বিরাটের। এবার কি টেস্টের পালা?
Posted: 04:46 PM Jan 31, 2023Updated: 04:46 PM Jan 31, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দীর্ঘদিন পর শ্রীলঙ্কার বিরুদ্ধে ওয়ানডে ক্রিকেটে সেঞ্চুরির খরা কাটে বিরাট কোহলির। ঠিক তার আগেই নিম করোলি বাবার আশ্রমে গিয়েছিলেন তিনি। নিয়েছিলেন আশীর্বাদ। সামনেই অস্ট্রেলিয়া সিরিজ। আর তার আগে আবারও ধর্মগুরুর শরণে ভারতের প্রাক্তন অধিনায়ক। স্ত্রী অনুষ্কা শর্মা ও মেয়ে ভামিকাকে সঙ্গে নিয়ে ঋষিকেশে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির গুরু দয়ানন্দ গিরির আশ্রমে হাজির কোহলি।

Advertisement

৯ ফেব্রুয়ারি থেকে দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে শুরু চার ম্যাচের টেস্ট সিরিজ। এই বর্ডার-গাভাসকর সিরিজের ফলাফলের উপরই নির্ভর করবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপে ফাইনালে আদৌ ভারত খেলার সুযোগ পাবে কি না। সীমিত ওভারের পর পাঁচদিনের ক্রিকেটেও নিজের ফর্ম ফিরে পেতে মরিয়া কোহলি (Virat Kohli)। শেষবার বাংলাদেশের বিরুদ্ধে টেস্টে শতরান করেছিলেন তিনি। অজিবাহিনীর বিরুদ্ধে এবার সেঞ্চুরির খরা কাটাতে চান। গুরু দয়ানন্দ গিরির আশীর্বাদ নিয়েই ২২ গজে নামতে চান। সেই কারণেই হয়তো এই সময়টাকে আশ্রম যাওয়ার জন্য বেছে নিয়েছেন কোহলি। এমন গুঞ্জনই শোনা যাচ্ছে।

[আরও পড়ুন: মালদহে দুর্ঘটনায় মৃতদের পরিবারের পাশে মুখ্যমন্ত্রী, দিলেন আর্থিক সাহায্য ও সরকারি চাকরি]

ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে আশ্রমের ভিতর বিরুষ্কার পুজো দেওয়ার ছবি। সেখানে উপস্থিত ভক্তরা কোহলির ভিডিও তোলারও চেষ্টা করেন। যদিও নম্রভাবেই তাঁদের ভিডিও করতে নিষেধ করেন প্রাক্তন ভারত অধিনায়ক। তবে শুধু পুজো দেওয়াই নয়, আশ্রমে ভজন-কীর্তনের আয়োজনও করেন বিরাট। আশ্রমের সাধু-সন্তদের ভোগ বিতরণ করেন।

এর আগে শ্রীলঙ্কা সিরিজের আগে এই উত্তরাখণ্ডেই নিম করোলি বাবার আশ্রমে গিয়েছিলেন বিরাট। সেখানেও সঙ্গী ছিলেন অনুষ্কা (Anushka Sharma) ও মেয়ে ভামিকা। সেই আশ্রমে দরিদ্রদের হাতে তুলে দেন কম্বল ও পোশাক। এবার অজি সিরিজের আগে মোদির গুরুর শরণাপন্ন হয়ে টেস্টে বিরাটের ভাগ্যের চাকা ঘোরে কি না, সেটাই দেখার।

[আরও পড়ুন: এবার অঙ্গনওয়াড়ির মিড ডে মিলের খিচুড়িতে মিলল আরশোলা! উত্তেজনা চন্দ্রকোনায়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement