shono
Advertisement

বাবার মুম্বই বা গিলের গুজরাট নয়, আইপিএলে এই দলকেই সমর্থন করেন শচীন-কন্যা সারা

সারার সোশ্যাল মিডিয়া থেকে জানা গেল সেই দলের নাম।
Posted: 06:05 PM Feb 08, 2023Updated: 06:10 PM Feb 08, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাবা-ভাই দু’জনেই আইপিএল খেলেছেন মুম্বই ইন্ডিয়ানসের (Mumbai Indians) জার্সিতে। একাধিকবার স্টেডিয়ামে বসে মুম্বইয়ের হয়ে গলা ফাটিয়েছেন। ধরেই নেওয়া যায় তিনি মুম্বই ইন্ডিয়ানসের সমর্থক। কিন্তু তাঁর অবচেতনে ঘোরাফেরা করে অন্য এক আইপিএল দলের নাম। ভুল করে সেই দলের নামও খাতায় লিখে ফেলেন তিনি! নিজের জীবনের অহরহ ঘটে থাকা এই ভুলের কথা ফাঁস করলেন শচীন কন্যা সারা তেণ্ডুলকর (Sara Tendulkar)।

Advertisement

খেলোয়াড় জীবন শেষে মুম্বইয়ের কোচিং স্টাফ হিসাবে যুক্ত রয়েছেন শচীন তেণ্ডুলকর (Sachin Tendulkar)। দুই মরশুম ধরে শচীন-পুত্র অর্জুনও এই দলেই রয়েছেন। যদিও প্রথম একাদশের হয়ে মাঠে নামার সুযোগ হয়নি তাঁর। মুম্বইয়ের একাধিক ম্যাচেই নীল পতাকা নিয়ে প্রিয় দলকে সমর্থন করেছেন সারা। কিন্তু ভুল করে নিজের প্রিয় দলের পরিবর্তে বেছে নিয়েছেন প্রতিদ্বন্দ্বী অন্য দলকে। সোশ্যাল মিডিয়ায় ফাঁসও করেছেন, ভুল করে কোন দলের কথা লিখেছেন তিনি।

[আরও পড়ুন: কলকাতা ময়দানে নজিরবিহীন ম্যাচ, ১০৬৭ রান করল দল, প্রতিপক্ষ অলডাউন ৪ রানেই]

তাহলে কি শুভমন গিলের দল গুজরাট টাইটান্সের নাম লিখেছেন? তাও নয়। ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করে সারা লিখেছেন, “আরবিসির জায়গায় বারবার আরসিবি লিখে ফেলি। বারবার একই ভুল করে চলেছি।” প্রসঙ্গত, ডাক্তারির ছাত্রী ছিলেন সারা। লোহিত রক্তকণিকার নাম লিখতে গিয়ে বিরাট কোহলির দলের নামের সঙ্গে গুলিয়ে ফেলেন। ভুল লেখার ছবি আপলোডও করেছেন সারা। এই ঘটনা দেখে যারপরনাই মজা পেয়েছেন নেটিজেনরা।

প্রসঙ্গত, আইপিএলের ইতিহাসে সর্বাধিক পাঁচবার চ্যাম্পিয়ন হয়েছে মুম্বই। অন্যদিকে, একবারও ট্রফি জিততে পারেনি বেঙ্গালুরুর দল। মুখোমুখি লড়াইয়েও ফলাফলের নিরিখে এগিয়ে মুম্বই। এপ্রিল মাস থেকে ফের শুরু হবে আইপিএল। সেখানে ছবিটা পালটে ফেলতে মরিয়া বিরাট কোহলির দল। কিন্তু সারার অবচেতনে মুম্বই নয়, রয়েছে আরসিবির (Royal Challengers Bengalore) নামই।

[আরও পড়ুন: ডার্বি নয়, স্টিফেনের ভাবনায় শুধু নর্থ-ইস্ট, লাল-হলুদকে ভাবাচ্ছে কার্ড সমস্যা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement