shono
Advertisement

ক্রিকেট থেকে দূরে ‘কৃষক’অবতারে ধোনি, নিজের হাতে চালালেন ট্রাক্টর, ভাইরাল ভিডিও

দু'বছর বাদে প্রথমবার ইনস্টাগ্রামে ভিডিও পোস্ট করলেন ধোনি।
Posted: 10:41 AM Feb 09, 2023Updated: 10:41 AM Feb 09, 2023

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন চ্যালেঞ্জ নিতে বরাবরই ভালবাসেন মহেন্দ্র সিং ধোনি। তা সে ক্রিকেট মাঠেই হোক, বা চাষের জমিতে। ক্রিকেট থেকে আপাতত বহুক্রোশ দূরে তিনি। কিন্তু মাটির খুব কাছাকাছি থাকতে পছন্দ করেন মাহি। সেই মাটির টানেই তিনি ফের কৃষক অবতারে ধরা দিলেন। নিজের হাতে ট্রাক্টর চালিয়ে জমিতে চাষ করতে দেখা গেল ধোনিকে।

Advertisement

জীবনে নতুন নতুন অভিজ্ঞতা অর্জন করতে যে ধোনি পছন্দ করেন, তা তাঁর ভক্তরা ভালই জানেন। দু’বছর বাদে ইনস্টাগ্রামে একটি ভিডিও পোস্ট করেছেন মাহি। যাতে দেখা যাচ্ছে, নিজের হাতে সেই ট্রাক্টর চালিয়ে জমি চাষ করছেন টিম ইন্ডিয়ার (Team India) প্রাক্তন অধিনায়ক। সেই সঙ্গে লিখেছেন, “নতুন কিছু শিখতে বরাবরই ভাল লাগে। তবে কাজটা করতে আমার বড্ড বেশি সময় লেগে গিয়েছে।”

[আরও পড়ুন: দক্ষিণের পর এবার উত্তর কলকাতা, সুব্রত মুখোপাধ্যায়ের নামে পার্ক জোড়াবাগানে]

ধোনির (MS Dhoni) পোস্ট করা সেই ট্রাক্টর চালানোর ভিডিও নিমেষে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে গিয়েছে। আসলে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসরের পর নিজেকে লাইমলাইট থেকে দূরেই সরিয়ে রেখেছেন মাহি। আর পাঁচজন ক্রিকেটারের মতো প্রচারের আলোয় থাকতে পছন্দ করেন না প্রাক্তন ভারত অধিনায়ক। এমনকী সোশ্যাল মিডিয়াতেও সেভাবে সক্রিয় থাকেন না তিনি। এই ভিডিওটি পোস্ট করার আগেই যেমন টানা দু’বছর ইনস্টাগ্রামে কিছু পোস্টই করেননি মাহি।

[আরও পড়ুন: কেন্দ্রের সাহায্য ছাড়াই চার বছরে কৃষকবন্ধুতে সাড়ে ১২ হাজার কোটি, নজির রাজ্য সরকারের]

সোশ্যাল মিডিয়ায় মাহির (Mahi) ঝলক পেলে স্বাভাবিকভাবেই উচ্ছ্বসিত হয়ে যান তাঁর অনুরাগীরা। এবারেও ধোনির এই ভিডিও সোশ্যাল মিডিয়ায় শোরগোল ফেলে দিয়েছে।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement