shono
Advertisement

কাটল জট, ইডেনে শর্তসাপেক্ষে হচ্ছে লেজেন্ডস ম্যাচ

আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর ইডেনে লেজেন্ডস লিগের দুটো ম্যাচ হচ্ছে।
Posted: 09:22 AM Sep 13, 2022Updated: 03:15 PM Sep 13, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গত কয়েক দিন ধরে ইডেনে লেজেন্ডস লিগের (Legends League) ম্যাচ হবে কি না, তা নিয়ে নাটক বেড়েই চলেছিল। অবশেষে সব নাটকের পরিসমাপ্তি। আগামী ১৬ ও ১৭ সেপ্টেম্বর ইডেনে লেজেন্ডস লিগের দুটো ম্যাচ হচ্ছে। তবে ম্যাচ দুটি হবে শর্তসাপেক্ষে।

Advertisement

এদিন জরুরিভিত্তিক অ্যাপেক্স কাউন্সিলের বৈঠক ডেকেছিল সিএবি (CAB)। সেখানে উপস্থিত সবাইকে বিস্তারিতভাবে সবকিছু বলা হয়। ওই বৈঠকে আমন্ত্রণ জানানো হয়েছিল আয়োজকদের এক কর্তাকেও। যাতে কোনওরকম ভুল বোঝাবুঝি না থাকে। আর দু’পক্ষের মধ্যেই স্বচ্ছতা বজায় থাকে। 

[আরও পড়ুন: এশিয়া কাপ ফাইনালে পাকিস্তানের হারে কাবুলের রাজপথে উৎসব, ভিডিও ভাইরাল]

বৈঠকের পরই চূড়ান্ত হয়ে যায় যে ইডেনে (Eden Gardens) দুটো ম্যাচ হচ্ছে। তবে সিএবির তরফ থেকে শর্ত দেওয়া হয়েছে আয়োজকদের। শোনা যাচ্ছিল, সিএবির আপত্তি ছিল টুর্নামেন্টের প্রধান স্পনসরের নাম নিয়ে। সিএবির পক্ষ থেকে পরিষ্কারভাবে আয়োজকদের জানিয়ে দেওয়া হয়েছিল, ইডেনে কোথাও প্রধান স্পনসরের নাম ব্যবহার করা যাবে না।

সূত্রের খবর, এদিন সিএবিকে মেল করে আয়োজকরা জানিয়ে দেয় যে, সিএবির সমস্ত শর্তে তারা রাজি। ফলে ম্যাচ নিয়ে জটিলতা কেটে যায়। তবে ইডেনের সব ব্লকের গ্যালারি খোলা হচ্ছে না। চারটে ব্লকের সঙ্গে ক্লাবহাউস খোলা থাকবে। যা শোনা গেল, তাতে বৃহস্পতিবার ইডেনে দুটো টিম প্র‌্যাকটিসও করবে। 

১৬ সেপ্টেম্বর লেজেন্ডস লিগে ইন্ডিয়া মহারাজার সামনে ওয়ার্ল্ড জায়ান্টস। অন্যদিকে ১৭ সেপ্টেম্বর ইন্ডিয়া ক্যাপিটালসের মুখোমুখি গুজরাট জায়ান্টস। ৫ অক্টোবর পর্যন্ত চলবে লেজেন্ডস লিগ। অংশ নিচ্ছে চারটি দল। প্রথমে স্থির ছিল লেজেন্ডস লিগে খেলবেন ভারতের প্রাক্তন অধিনায়ক সৌরভ গঙ্গোপাধ্যায়। কিন্তু পেশাদারি দায়বদ্ধতা এবং ক্রিকেট প্রশাসনে কাজের চাপের জন্যই লেজেন্ডস লিগে আর নামছেন না সৌরভ। এই টুর্নামেন্টের সাফল্য কামনা করে শুভেচ্ছা জানিয়েছেন দেশের প্রাক্তন অধিনায়ক।   

[আরও পড়ুন: এশিয়া কাপের ভারত-পাক ম্যাচে তেরঙ্গা উড়িয়েছে মেয়ে, দাবি আফ্রিদির]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement