shono
Advertisement

আগামী মরশুমে জুভেন্তাসেই থাকবেন রোনাল্ডো, যোগ দিতে পারেন সুয়ারেজ

সুয়ারেজকে কেনার ব্যাপারে আগ্রহ দেখাচ্ছে জুভেন্তাস। The post আগামী মরশুমে জুভেন্তাসেই থাকবেন রোনাল্ডো, যোগ দিতে পারেন সুয়ারেজ appeared first on Sangbad Pratidin.
Posted: 12:29 PM Aug 28, 2020Updated: 05:43 PM Aug 28, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ সমস্ত জল্পনার অবসান। জুভেন্তাসেই থাকছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। পর্তুগিজ মহাতারকা এবার নিজেই জানালেন সেকথা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে (Instagram) একটি পোস্ট করেন তিনি।সেখানেই লেখেন, জুভেন্তাসের (Juventus) হয়ে এবার ইতালি (Italy), ইউরোপ এবং গোটা বিশ্ব জয়ের জন্য তৈরি হচ্ছি। আর তারপরই তাঁর জুভে ছাড়ার জল্পনার অবসান ঘটল। তবে আসন্ন মরশুমে তাঁর পাশে খেলতে দেখা যেতে পারে মেসির সতীর্থ সুয়ারেজকে। ইতিমধ্যেই তাঁর জুভেন্তাসে আসার সম্ভাবনা উজ্জ্বল হয়েছে। কারণ আগামী মরশুমে সুয়ারেজকে যে দলে রাখা হবে না, সে ব্যাপারে সিদ্ধান্ত নিয়ে ফেলেছে বার্সেলোনার (Barcelona) নয়া কোচ। আর এরপরই উরুগুয়ান তারকাকে সই করাতে চাইছে ‘‌দ্য ওল্ড লেডি’‌।‌

Advertisement

[আরও পড়ুন: ‌বার্সেলোনা ছাড়লেই বিপদ, মেসির উপর নিষেধাজ্ঞা চাপাতে পারে FIFA!‌]

একদিকে চ্যাম্পিয়ন্স লিগে (Champions League) দলের অন্যান্য খেলোয়াড়দের খারাপ পারফরম্যান্স। অন্যদিকে, করোনার কারণে আর্থিক ক্ষতি কমাতে জুভের রোনাল্ডোকে বিক্রি করে দেওয়ার জল্পনা। সব মিলিয়ে ফুটবল মহলে জল্পনা ছড়িয়েছিল, জুভেন্তাস ছাড়তে পারেন ক্রিশ্চিয়ানো। এমনকী তাঁর এজেন্ট নাকি পিএসজি–সহ অন্যান্য দলগুলোর সঙ্গে আলোচনাতেও বসেছেন। এমন খবরও ছড়ায়। তবে সেই সব জল্পনায় জল ঢেলে দিলেন সিআর সেভেন। নিজের ইনস্টাগ্রামে তিনি লেখেন, ‘‌‘জুভের হয়ে নিজের তৃতীয় মরশুম শুরু করতে চলেছি। আগের মতোই এখনও খেলার প্রতি আমার সমান উদ্দীপনা এবং উচ্চাকাঙ্খা রয়েছে। দলের সহ–খেলোয়াড় ও অন্যান্যদের সাহায্যে জুভেন্তাসের হয়ে ইতালি, ইউরোপ এবং গোটা বিশ্ব জয় করতে আমরা লড়াই করব।‌’‌’

এদিকে, রোনাল্ডোর জুভেন্তাসে থেকে যাওয়ার পাশাপাশি আগামিদিনে জুভে সমর্থকদের জন্য আরও সুখবর হয়তো আসতে চলেছে। নয়া কোচ আন্দ্রে পিরলো (Andre Pirlo) ইতিমধ্যে নাকি সুয়ারেজকে দলে নেওয়ার ইচ্ছাপ্রকাশও করেছেন। এমনকী জুভেন্তাস প্রাথমিক কথাবার্তাও শুরু করে দিয়েছে। ‌কারণ আগামী মরশুমে যে উরুগুয়ান তারকাকে দলে রাখবে না বার্সা, তা কার্যত পরিস্কার করে দিয়েছে ক্লাব কর্তৃপক্ষ। এখন দেখার মেসির পর তাঁরই চির–প্রতিদ্বন্দ্বী রোনাল্ডোর সঙ্গে একসঙ্গে সুয়ারেজকে খেলতে দেখা যায় কি না।

[আরও পড়ুন: আরও বিপাকে ইস্টবেঙ্গল, সাত ফুটবলারের বেতন নিয়ে কড়া চিঠি ফেডারেশনের]

অন্যদিকে, খুব শীঘ্রই হয়তো আনুষ্ঠানিকভাবে বার্সেলোনা ছাড়ার কথা জানাবেন লিওনেল মেসি (Lionel Messi)। কেন নিজের প্রিয় ক্লাব ছেড়ে যাচ্ছেন?‌ সেকথা বার্সা সমর্থকদের জানাবেন তিনি। এমনটাই জানা গিয়েছে সূত্রে। তবে কবে মেসির এই বার্তা আসবে, সে ব্যাপারে কিছু জানা যায়নি। তবে মেসিকে পেতে এখন পুরোপুরি ঝাঁপিয়েছে ম্যাঞ্চেস্টার সিটি। এজন্য EPL এর ক্লাবটি ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি এবং তিনজন খেলোয়াড়কে বার্সেলোনার হাতে তুলে দিতেও প্রস্তুত। 

The post আগামী মরশুমে জুভেন্তাসেই থাকবেন রোনাল্ডো, যোগ দিতে পারেন সুয়ারেজ appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement