shono
Advertisement

‌বার্সাতেই থাকছেন মেসি!‌ জল্পনা বাড়াল ক্লাবের নতুন ফেসবুক পোস্ট

লিওনেল মেসির ভবিষ্যৎ কী?‌ বার্সেলোনায় থাকবেন,‌ না পাড়ি জমাবেন অন্য কোনও ক্লাবে? The post ‌বার্সাতেই থাকছেন মেসি!‌ জল্পনা বাড়াল ক্লাবের নতুন ফেসবুক পোস্ট appeared first on Sangbad Pratidin.
Posted: 02:38 PM Sep 03, 2020Updated: 04:03 PM Sep 05, 2020

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ লিওনেল মেসির (Lionel Messi) ভবিষ্যৎ কী?‌ বার্সেলোনায় (Barcelona) থাকবেন?‌ না পাড়ি জমাবেন অন্য কোনও ক্লাবে?‌ শুধু বার্সা সমর্থকরা নন, গোটা ফুটবল বিশ্বের নজর এখন সেদিকেই। তবে সূত্রের খবর, আরও এক বছর প্রিয় ক্লাবেই থাকতে পারেন মেসি। তারপর সমস্ত জটিলতা কাটিয়েই দলবদল করবেন। ইতিমধ্যে আগামী মরশুমের জার্সির ছবি সামনে এনেছে বার্সেলোনা। সেখানে সবার সামনেই রয়েছে মেসির ছবি। আর সেটাই জল্পনা আরও বাড়িয়ে তুলেছে।

Advertisement

 

 

বুধবারই নানা টালবাহানার পর বৈঠকে বসেছিলেন মেসির বাবা তথা তাঁর এজেন্ট জর্জ মেসি এবং ক্লাবের প্রেসিডেন্ট বার্তামেউ। জানা গিয়েছে, বৈঠক নাকি কিছুটা হলেও ফলপ্রসূ হয়েছে। এমনকী মেসি নাকি আরও এক বছর বার্সায় থাকতে চলেছেন। আসলে আগামী মরশুমেই বার্সেলোনার প্রেসিডেন্ট নির্বাচন। বার্তামেউয়ের চেয়ারে বসতে চলেছেন ভিক্টর ফন্ট। মেসি প্রসঙ্গে সেই ফন্টের বক্তব্য, ‘‌‘‌আমি চাই মেসি আর একটা বছর অপেক্ষা করুক। কথা দিচ্ছি নির্বাচনে জিতে বার্সা প্রেসিডেন্ট হলে আমি আবার ক্লাবের সুখের দিন ফিরিয়ে আনব।’‌’ এদিকে, ভিদাল থেকে শুরু করে সুয়ারেজ–প্রত্যেকেই মেসিকে বোঝাচ্ছেন ক্লাব যেন না ছাড়েন। আবার মেসিকে রাখতে এতটাই বদ্ধপরিকর বার্সা যে, ক্লাবের নতুন জার্সির প্রোমোশনেও এলএম টেনের ছবি রাখা হয়েছে। আর এই সমস্ত কিছুই ভাবাচ্ছে বার্সার রাজপুত্রকে।

[আরও পড়ুন: ইস্টবেঙ্গলের সামনে আইএসএলের দরজা খুলে দেওয়ার নেপথ্য কারিগর সৌরভও! কী বললেন দাদা?]

যদিও এর পাশাপাশি মেসির দলবদলের জল্পনাও চলছে। এর মধ্যেই একটি সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, ৭০০ মিলিয়ন ইউরো নয়, ১০০ মিলিয়ন ইউরো ট্রান্সফার ফি পেলেই মেসিকে ছেড়ে দেবে বার্সেলোনা। পরিস্থিতি যা, আগামিদিনে মেসির থাকা বা না থাকা নিয়ে জল অনেকদূর গড়াবে। ‌

[আরও পড়ুন: ‌ইবিজায় পার্টির খেসারত!‌ করোনায় আক্রান্ত নেইমার, দাবি ফরাসি সংবাদমাধ্যমের]

The post ‌বার্সাতেই থাকছেন মেসি!‌ জল্পনা বাড়াল ক্লাবের নতুন ফেসবুক পোস্ট appeared first on Sangbad Pratidin.

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement