করোনামুক্ত হয়ে দীর্ঘদিন পর মাঠে ফিরেই নজরকাড়া পারফরম্যান্স রোনাল্ডোর

12:20 PM Nov 02, 2020 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:‌ করোনাকে (Covid-19) আগেই জয় করেছিলেন। আর রবিবার ফের একবার মাঠেও নামলেন। শুধু নামলেন বলা ভুল, পরিবর্ত হিসেবে নেমে জোড়া গোল করে দলকে জিতিয়ে প্রমাণ করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) আছেন স্ব–মেজাজেই। করোনা ভাইরাস তাঁকে মাঠ থেকে দূরে রাখলেও গোল করতে ভোলেননি সিআর সেভেন। তাঁর জোড়া গোলের সুবাদেই সিরি আ’‌তে ৪–১ গোলে স্পেজিয়াকে হারাল জুভেন্তাস (Juventus)।

Advertisement

এদিন প্রথম থেকে মাঠে ছিলেন না রোনাল্ডো। ৫৬ মিনিটে পাওলো ডিবালার পরিবর্তে মাঠে নামেন। খেলার ফল তখনও ১–১। নেমেই তিন মিনিটের মাথায় একটি গোল করেন রোনাল্ডো। এরপর ৬৮ মিনিটে আদ্রিয়ান র‌্যাবিওট জুভের হয়ে তৃতীয় গোলটি করেন। খেলা শেষ হওয়ার ১৫ মিনিট আগে পেনাল্টি থেকে গোল করে স্পেজিয়ার কফিনে শেষ পেরেকটি পোঁতেন সেই রোনাল্ডো। পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে পোস্টও করেন।

 

Advertising
Advertising

[আরও পড়ুন: সমর্থকদের দাবি মেনে শীঘ্রই বদলাচ্ছে এটিকে-মোহনবাগানের জার্সি, আশ্বস্ত করলেন কর্তারা]

এর আগে জাতীয় শিবিরে থাকাকালীন করোনায় আক্রান্ত হয়েছিলেন পর্তুগিজ মহাতারকা। সেখান থেকে সংক্রমিত অবস্থায় ইতালি ফিরে বিতর্কেও জড়ান। এরপর একাধিকবার করোনা পরীক্ষা করানো হলেও রিপোর্ট পজিটিভ আসায় বার্সেলোনার বিরুদ্ধে চ্যাম্পিয়ন্স লিগের গুরুত্বপূর্ণ ম্যাচে মাঠেও নামতে পারেননি। শেষপর্যন্ত এদিন নামলেন। আর জোড়া গোল করে ভক্তদের খুশিও করলেন।

এদিকে, ১৪ বছর পর ঘরের মাঠ ওল্ড ট্র্যাফোর্ডে প্রথমবার আর্সেনালের (Arsenal) কাছে হারল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। ১–০ গোলে ম্যাচ জিতল গানার্সরা। দলের হয়ে একমাত্র গোলটি করেন অউবামেয়াং (‌Pierre-Emerick Aubameyang)‌। অন্যদিকে, এর মধ্যেই ক্লাবের সমর্থকদের জন্য আরও একটি খারাপ খবর রয়েছে। ডিমনেশিয়াতে ভুগছেন ম্যাঞ্চেস্টার ইউনাইটেড (Manchester United) তথা ইংল্যান্ড কিংবদন্তি ববি চার্লটন (Bobby Charlton)। ক্লাবের তরফ থেকেই এক বিবৃতিতে একথা জানানো হয়।

[আরও পড়ুন: ডার্বি দিয়ে শুরু ISL অভিযান, কঠিন ম্যাচকেই পাখির চোখ করছেন ইস্টবেঙ্গল কোচ ফাউলার]

Advertisement
Next