shono
Advertisement

কেরালার সঙ্গে ড্র’‌য়ের পর আরও একবার খারাপ রেফারিংয়ের‌ অভিযোগ তুললেন ফাউলার

খারাপ রেফারিংয়ের বিরুদ্ধে আবারও অভিযোগ জানাবে এসসি ইস্টবেঙ্গল।
Posted: 12:45 PM Dec 21, 2020Updated: 12:46 PM Dec 21, 2020

স্টাফ রিপোর্টার:‌ আবারও সেই রেফারিকে কাঠগড়ায় তুললেন এসসি ইস্টবেঙ্গল (SC East Bengal) কোচ রবি ফাউলার। তিনি মনে করছেন, কেরালা ব্লাস্টার্স (Kerala Blasters) ম্যাচেও বিশ্রী রেফারিংয়ের শিকার হতে হয়েছে তাঁর দলকে। আসলে গত কয়েকটা ম্যাচে বারবার দেখা গিয়েছে রেফারির বেশ কিছু সিদ্ধান্ত চলে গিয়েছিল লাল–হলুদ শিবিরের বিপক্ষে। রবিবারও তার ব্যতিক্রম ঘটল না বলে জানিয়েছেন ফাউলার (Robbie Fowler)।

Advertisement

খেলার পর নিজস্ব অভিমত ব্যক্ত করতে গিয়ে দলের খেলার প্রশংসা করার পাশাপাশি তিনি রেফারির বেশ কিছু সিদ্ধান্তকে তুলে ধরেছেন। ফাউলারের কথায়, ‘‌‘‌কেরালা ব্লাস্টার্সের বিরুদ্ধে যথেষ্ট ভাল খেলেছি। ছেলেদের খেলায় আমি খুশি। বিশেষ করে ডিফেন্স আজ দারুণ খেলেছে। সেই সঙ্গে গোল করার প্রচুর সুযোগ তৈরি হয়েছিল।’‌’ এবার রেফারির বিরুদ্ধে বক্তব্য জানাতে গিয়েই ফাউলার বলেন, ‘‌‘‌ম্যাচে মাঝের লোকটি (‌পড়ুন রেফারি)‌ আমাদের পুরোপুরি ডুবিয়ে দিয়ে গেল। বেশ কয়েকবার আমাদের বিরুদ্ধে বাজে বাঁশি বাজিয়েছেন। আবার আমরা রেফারির বিরুদ্ধে অভিযোদ জানাতে বাধ্য হব। খেলাকে পুরোপুরি শেষ করে দিয়ে গেলেন রেফারি। বলতে বাধ্য হচ্ছি, রেফারিং নিয়ে আমরা মোটেই খুশি নই। সরাসরি জানাতে কোনও দ্বিধা করছি না।’‌’

[আরও পড়ুন: একাধিক গোল নষ্টের খেসারত, দীর্ঘক্ষণ এগিয়ে থেকেও কেরালার সঙ্গে ড্র করল এসসি ইস্টবেঙ্গল]

ফাউলা‌র এমনও বলতে চাইছেন, তাঁর দলের ক্ষেত্রে রেফারি যেখানে বাঁশি বাজিয়েছেন, কেরালার ফুটবলাররা একই দোষ করা সত্ত্বেও তিনি বিষয়টা এড়িয়ে গিয়েছেন। তবে তিনি এটাও জানান, এদিনের ম্যাচ তাঁর দলের অবশ্যই জেতা উচিত ছিল। লিভারপুলের প্রাক্তন ফুটবলারের কথায়, ‘‌‘‌খারাপ লাগছে এদিন জেতা ম্যাচ আমরা হাতছাড়া করলাম, রবিবার নিশ্চয়ই সবাই দেখেছেন, গোল করার কাছাকাছি কতবার আমাদের ছেলেরা পৌঁছে গিয়েছিল। প্রচুর সুযোগও তৈরি হয়েছিল।’‌’‌ এদিকে, শেষ মুহূর্তে গোল খেয়ে কেরালার সঙ্গে ড্র করায় লিগ টেবিলে দশম স্থানে রইল এসসি ইস্টবেঙ্গল। পয়েন্ট দাঁড়াল ছ’‌ম্যাচ খেলে দুই। তার ঠিক নিচে রয়েছে ওড়িশা।

[আরও পড়ুন: অ্যাডিলেডে হতশ্রী ব্যাটিংয়ের জন্য এবার পাক ক্রিকেটপ্রেমীদের কটাক্ষের মুখে টিম ইন্ডিয়া]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement