Advertisement

বেঙ্গালুরুর বিরুদ্ধে নামার আগে প্রতিপক্ষের প্রধান অস্ত্র সম্পর্কে কী বললেন হাবাস?

09:29 PM Feb 08, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনবীর-কৃষ্ণর জোড়া গোলে ওড়িশার বিরুদ্ধে বড় জয় পেয়েছে এটিকে মোহনবাগান (ATK-Mohun Bagan)। এবার সামনে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। আর ম্যাচের আগের দিন অবশ্য নৌসাদ মুসার দলের সেরা তারকা সুনীল ছেত্রী (Sunil Chhetri) প্রশংসায় পঞ্চমুখ সবুজ-মেরুন কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস। পাশাপাশি বাকি ম্যাচগুলোর জন্য নিজের পরিকল্পনার কথাও জানালেন তিনি।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

ভারচুয়াল সাংবাদিক সম্মেলনে হাবাস নিজের পরিকল্পনা সম্পর্কে জানাতে গিয়ে বলেন, “আমাদের প্রথম লক্ষ্যই হল প্লে-অফ নিশ্চিত করা। তারপর লিগ তালিকায় এক নম্বর স্থান অর্জন। এরপর সেমিফাইনাল এবং সবশেষে ফাইনালে উঠলে সেটা নিয়ে ভাবা। আমরা প্রত্যেকটি ম্যাচ ধরে ধরে এগোচ্ছি। বেঙ্গালুরু ম্যাচও আমাদের কাছে ঠিক সেরকমই একটি খেলা।” এরপর দল প্রসঙ্গে বলেন, “আমাদের রক্ষণ কিন্তু খুবই ভাল খেলছে। গত দু’ম্যাচে তিন গোল হয়তো হজম করতে হয়েছে আমাদের। কিন্তু তিনটি গোলের মধ্যে একটি সেটপিস থেকে। আরেকটি লং রেঞ্জ শট থেকে। আর আমাদের আক্রমণ ভাগও আগের তুলনায় অনেকটাই উন্নতি করেছে। যা কি না আমাদের কাছে খুবই গুরুত্বপূর্ণ।”

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: অশ্বিনের দুরন্ত বোলিং সত্ত্বেও কমল না চাপ, চেন্নাই টেস্টে চালকের আসনে ইংল্যান্ড]

এদিকে, এরপরই বেঙ্গালুরুর সুনীলের প্রশংসা শোনা যায় হাবাসের মুখে। ভারতীয় ফুটবলের আইকন সম্পর্কে তাঁর মন্তব্য, “সুনীল এই মুহূর্তে ভারতের সেরা ফুটবলার। ওর পারফরম্যান্সের গ্রাফ দেখলেই সেটা বোঝা যায়। এই মুহূর্তে সুনীলের উপরই বেঙ্গালুরুর সমস্ত ভারসাম্য। ওর দলের সমস্যায় পড়তে পারে, কিন্তু ছেত্রী সবসময় পজিটিভ।” তবে বেঙ্গালুরুর বিরুদ্ধে ম্যাচে কার্ল ম্যাকহিউকে পেলেও কার্ড সমস্যায় প্রণয় হালদারকে পাবেন না হাবাস। যদিও সেই নিয়ে তিনি বেশি চিন্তিত নন হাবাস।অন্যদিকে, ওড়িশার বিরুদ্ধে দুরন্ত জয় পাওয়ায় সবুজ-মেরুন ব্রিগেডকে যথেষ্ট সমীহ করছেন বেঙ্গালুরুর কোচ নৌসাদ মুসা।

[আরও পড়ুন: ধারাবাহিকতার পুরস্কার, আইসিসির প্রথম ‘প্লেয়ার অফ দ্য মান্থ’ ক্রিকেটার হলেন পন্থ]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next