Advertisement

এবার করোনায় আক্রান্ত সুনীল ছেত্রী, টুইটে দুঃসংবাদ দিলেন নিজেই

05:58 PM Mar 11, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশজুড়ে চলছে করোনার টিকাকরণ। সংক্রমণ আগের তুলনায় কমলেও, এখনও প্রতিদিনই বাড়ছে আক্রান্তের সংখ্যা। এই পরিস্থিতিতে মারণ এই ভাইরাসে আক্রান্ত হলেন ভারতীয় ফুটবলের আইকন সুনীল ছেত্রী (Sunil Chhetri)। নিজেই টুইট করে সেকথা জানিয়েছেন তিনি।

Advertisement

বৃহস্পতিবার নিজের টুইটার হ্যান্ডেল থেকে সুনীল লেখেন, “খুব একটা ভাল খবর আপনাদের শোনাতে পারছি না। আমি কোভিডে আক্রান্ত। তবে ভাল খবর এটাই যে, ধীরে ধীরে সুস্থ হচ্ছি। খুব শীঘ্রই ফুটবল মাঠে ফিরব। তবে এই সময় সবাইকে মনে করাতে চাই, করোনা সংক্রমণ রুখতে সবরকম বিধি মেনে চলবেন।”

[আরও পড়ুন: ফাইনালে গোল করে বাবার স্বপ্নপূরণ করতে চান এটিকে মোহনবাগানের মনবীর]

বর্তমানে যদিও সুনীলের সামনে আইএসএলের কোনও ম্যাচ নেই। কারণ তাঁর দল বেঙ্গালুরু এফসি (Bengaluru FC) টুর্নামেন্ট থেকে আগেই ছিটকে গিয়েছে। আগামী ২৫ মার্চ এবং ২৯ মার্চ ওমান ও সংযুক্ত আরব আমিরশাহীর বিরুদ্ধে ভারতীয় দলের প্রীতি ম্যাচ রয়েছে। সেই ম্যাচের জন্য ১৫ মার্চ থেকে ভারতীয় দলের শিবির বসতে চলেছে গোয়ায়। ৩৫ জনের দলে সুনীলের নাম থাকলেও, বর্তমান পরিস্থিতিতে সেই শিবিরে তাঁর যোগ দেওয়া নিয়ে দেখা দিয়েছে সংশয়।

তবে সুনীল একা নন। এর আগে বিশ্ব ফুটবলের একাধিক তারকা করোনায় আক্রান্ত হয়েছেন। তাঁদের মধ্যে রয়েছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো, নেইমারের মতো তারকার নামও। এছাড়া ভারতের একাধিক ফুটবলারও মারণ এই ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। এদিকে, এদিন সুনীলের করোনায় আক্রান্ত হওয়ার খবরে রীতিমতো চিন্তায় ভারতীয় ফুটবল ভক্তরা। অনেকেই তাঁর দ্রুত আরোগ্য কামনাও করেছেন।

[আরও পড়ুন: চ্যাম্পিয়ন্স লিগ থেকে জুভেন্তাস ছিটকে যেতেই বাড়ল রোনাল্ডোর দল ছাড়ার জল্পনা]

Advertisement
Next