Advertisement

অসুস্থ কিংবদন্তি ফুটবলার তুলসীদাস বলরাম, ভরতি হাসপাতালে

06:23 PM Mar 23, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ কিংবদন্তি প্রাক্তন ফুটবলার তুলসীদাস বলরাম (Tulsidas Balaram)। কলকাতার (Kolkata) একটি বেসরকারি হাসপাতালে ভরতি রয়েছেন তিনি। রবিবারই অস্ত্রোপচার হয়েছে তাঁর। শেষ পাওয়া খবরে, আপাতত স্থিতিশীল ইস্টবেঙ্গলের প্রাক্তন এই তারকার শারীরিক অবস্থা।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

জানা গিয়েছে, শনিবারই বাথরুমে পড়ে গিয়েছিলেন তুলসীদাস বলরাম। তাতেই গুরুতর চোট পান। এরপরই তাঁকে অ্যাপোলো হাসপাতালে নিয়ে আসা হয়। সেখানে রবিবার তাঁর অস্ত্রোপচার হয়। এই প্রসঙ্গে অ্যাপোলো হাসপাতালের ডেপুটি মেডিক্যাল সুপার শুভজিৎ দত্ত জানান, “রবিবার অস্ত্রোপচার সম্পন্ন হয় তুলসীদাস বলরামের। চিকিৎসায় সাড়াও দিয়েছেন তিনি। আপাতত স্থিতিশীল রয়েছে তাঁর শারীরিক অবস্থা।”

[আরও পড়ুন: জাতীয় স্তরের প্রতিযোগিতায় বড়সড় দুর্ঘটনা, গ্যালারির স্ট্যান্ড ভেঙে আহত কমপক্ষে ১০০]

৮৪ বছর বয়সি তুলসীদাস বলরাম ষাটের দশকে ময়দান কাঁপানো নাম ছিলেন। খেলেছেন জাতীয় দলেও। এমনকী অলিম্পিকেও অংশ নিয়েছেন ভারতের হয়ে। ১৯৬২ সালে এশিয়ান গেমসে সোনাজয়ী ভারতীয় ফুটবল দলের গুরুত্বপূর্ণ সদস্যও ছিলেন তিনি। ক্লাব ফুটবলে লাল-হলুদের হয়েও প্রচুর ম্যাচ খেলেছিলেন। ১৯৬১ সালে ইস্টবেঙ্গলের অধিনায়ক হয়েছিলেন তিনি। যদিও দু’বছর পরেই শারীরিক অসুস্থতার কারণে অবসর নিয়েছিলেন। এহেন কিংবদন্তির অসুস্থতায় স্বভাবতই উদ্বেগে ফুটবল ভক্তরা। তাঁর অসুস্থতার খবর জানিয়ে টুইটারে পোস্টও করা হয়েছে এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) পক্ষ থেকে।

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1615550701979-0'); });

 

[আরও পড়ুন: সুযোগ পেলে ভারতেও টেনিস অ্যাকাডেমি খুলতে চান ক্লে-কোর্ট সম্রাট নাদাল]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next