আগামী মরশুমের জন্যও এটিকে মোহনবাগানের কোচ থাকছেন হাবাস, জানাল ক্লাব

09:17 PM Mar 31, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টুর্নামেন্টের অন্যতম সফল কোচ তিনি। অল্পের জন্য ট্রফি হাতছাড়া হলেও দলকে ফাইনালে তোলার কৃতিত্ব অর্জন করেছেন। তাছাড়া আইএসএলে ঐতিহ্যের ডার্বিতেও জয় পেয়েছেন। একটি নয়, দুটি ডার্বিতেই হারিয়েছেন চির-প্রতিদ্বন্দ্বী এসসি ইস্টবেঙ্গলকে (SC East Bengal)। তিনি আর কেউ নন, এটিকে মোহনবাগানের (ATK-Mohun Bagan) কোচ অ্যান্তোনিও লোপেজ হাবাস (Antonio Lopez Habas)। যাঁর সঙ্গে আরও এক মরশুমের জন্য চুক্তি করল সবুজ-মেরুন ব্রিগেড। আর নতুন করে এটিকে মোহনবাগানের কোচ হতে পারায় রীতিমতো উচ্ছ্বসিত হাবাসও।ইতিমধ্যে সোশ্যাল মিডিয়াতেও ক্লাবের পক্ষ থেকে হাবাসের সঙ্গে আরও একবছর চুক্তি বাড়ানোর খবরটি জানানো হয়েছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

হাবাসের হাত ধরে চলতি মরশুমে দুরন্ত ফর্মে ছিল এটিকে মোহনবাগান। তবে তীরে এসে কার্যত ডোবে তরী। মুম্বই সিটি এফসির কাছে গ্রুপ লিগের শেষ ম্যাচে হেরে যাওয়ায় এএফসি চ্যাম্পিয়ন্স লিগের ছাড়পত্র হাতছাড়া হয় বাগানের। এরপর ফাইনালেও ওই একই দলের কাছে হেরে স্বপ্নভঙ্গ হয় রয় কৃষ্ণদের। তবে আরও একবার এটিকে মোহনবাগান কর্তারা ভরসা রেখেছেন হাবাসের উপরেই। এই প্রসঙ্গে মাদ্রিদ থেকে হাবাস বলেছেন, “আমি খুশি এই কারণেই যে আমার এবং আমাদের টেকনিক্যাল স্টাফদের উপর কর্তারা ফের আস্থা রেখেছেন। এএফসি কাপের আগে এটা আমাদের সবাইকে আরও উদ্বুদ্ধ করবে। মনোবল বাড়াতে সাহায্য করবে। আন্তর্জাতিক স্তরে ক্লাবকে সাফল্য এনে দেওয়াই লক্ষ্য আমাদের।”

[আরও পড়ুন: কীভাবে ছয় মারে বাবা? ভাইরাল ভিডিওতে নকল করে দেখাল রোহিতের ছোট্ট মেয়ে]

এর পাশাপাশি তিনি পরের মরশুমে এটিকে মোহনবাগানের লক্ষ্যের কথাও জানিয়ে দিয়েছেন। এই প্রসঙ্গে হাবাসের বক্তব্য, “এই বছর আমরা অল্পের জন্য নিজেদের লক্ষ্যে পৌঁছতে পারিনি। সেই হতাশা কাটিয়ে উঠে সামনের মরশুমে লক্ষ্যে পৌঁছনোর জন্য দলগতভাবে লড়াই করবে। ভুল ভ্রান্তি কাটিয়ে উঠে সেরাটা দেবার চেষ্টা করব। সদস্য-সমর্থক ও কর্তাদের আস্থার মর্যাদা রাখার জন্য আমরা প্রতিশ্রুতিবদ্ধ।” 

 

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1615550701979-0'); });

[আরও পড়ুন: করোনা আক্রান্ত শচীনের দ্রুত আরোগ্য কামনা করে চূড়ান্ত ট্রোলড শোয়েব আখতার]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next