Advertisement

করোনায় প্রয়াত পীযূষ চাওলার বাবা, মা’কে হারালেন গোলকিপার অরিন্দম

02:18 PM May 11, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মারণ করোনার (Covid-19) ধাক্কায় বিধ্বস্ত গোটা দেশ। কোভিডের দ্বিতীয় ঢেউয়ে প্রাণ হারিয়েছেন অনেকেই। ক্রীড়াজগতেও থাবা বসিয়েছে মারণ এই ভাইরাস। ইতিমধ্যে মারা গিয়েছেন অলিম্পিকে সোনাজয়ী প্রাক্তন দুই হকি খেলোয়াড়। প্রয়াত হয়েছেন রাজস্থান রয়্যালসের (Rajasthan Royals) পেসার চেতন শাকারিয়ার বাবাও। আর এবার করোনায় প্রাণ হারালেন ক্রিকেটার পীযূষ চাওলার বাবা এবং এটিকে-মোহনবাগানের (ATK Mohun Bagan) গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের মা।

Advertisement

 

সোমবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে একটি পোস্ট করেন চাওলা। সেখানেই জানান, ১০ মে সকালেই শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন তাঁর বাবা প্রমোদ কুমার চাওলা। কোভিড এবং কোভিড পরবর্তী বেশ কিছু সমস্যায় ভুগছিলেন তিনি। চাওলার বাবার মৃত্যুতে অনেকেই শোকজ্ঞাপন করেন। আইপিএলে তাঁর দল মুম্বই ইন্ডিয়ান্সের পক্ষ থেকেও টুইট করে শোকবার্তা দেওয়া হয়। এদিকে, এটিকে-মোহনবাগানের গোলরক্ষক অরিন্দম ভট্টাচার্যের মা মারা গিয়েছেন এদিন। তিনিও কোভিডে আক্রান্ত ছিলেন।

[আরও পড়ুন: মালদ্বীপে কোভিডবিধি ভেঙে শাস্তির মুখে বেঙ্গালুরুর ফুটবলাররা, কড়া বার্তা ক্লাব কর্তার]

অন্যদিকে, একই দিনে ভারতীয় ফুটবলেও শোনা গিয়েছে আরেক দুঃসংবাদ। ১৯৬২ সালে জাকার্তা এশিয়ান গেমসে সোনাজয়ী ভারতীয় দলের সদস্য ফরচুনাটো ফ্র্যাঙ্কোও প্রয়াত হয়েছেন সোমবার। প্রাক্তন এই ফুটবলারের বয়স হয়েছিল ৮৪ বছর। এআইএফএফের পক্ষ থেকে বিবৃতি দিয়েও তাঁর মৃত্যুর কথা স্বীকার করে নেওয়া হয়েছে। শোকপ্রকাশ করেছেন সভাপতি প্রফুল্ল প্যাটেলও। তবে তাতে মৃত্যুর কারণ জানানো হয়নি। প্রসঙ্গত, গোয়ার ফুটবলার ফ্র্যাঙ্কো ভারতীয় ফুটবলের সোনালী যুগ অর্থাৎ ১৯৬০ থেকে ১৯৬৪ সাল পর্যন্ত জাতীয় দলের গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। তবে ১৯৬০ সালে রোম অলিম্পিকের দলে থাকলেও ম্যাচে সুযোগ পাননি। যদিও ৬২’র এশিয়াম গেমসে বল পায়ে দুরন্ত পারফরম্যান্স করেন তিনি।

[আরও পড়ুন: IPL-এর বেতনে চলছিল চিকিৎসা, বাঁচানো গেল না রাজস্থানের তরুণ পেসারের বাবাকে]

Advertisement
Next