Advertisement

জুভেন্তাসের হয়ে ১০০ তম গোল করার দিনেই বাড়ল রোনাল্ডোর ক্লাব ছাড়ার জল্পনা

03:13 PM May 13, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: চলতি মরশুম শেষ হলেই জুভেন্তাস ছাড়ছেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। ‘দ্য ওল্ড লেডি’র হয়ে ১০০ তম গোল করে অনন্য রেকর্ড গড়ার দিনেই ইতালির (Italy) বিভিন্ন সংবাদমাধ্যমে এই নিয়ে গুঞ্জন শুরু হয়ে গিয়েছে। জুভেন্তাস (Juventus) আগামী মরশুমে চ্যাম্পিয়ন্স লিগের যোগ্যতা অর্জন না করতে পারলেই ক্লাব ছাড়বেন সিআর সেভেন। বিভিন্ন মহলে এমনই আলোচনা চলছে।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

বুধবার রাতে Sassuolo-র বিরুদ্ধে ম্যাচে ৩-১ গোলে জয় পেয়েছে জুভেন্তাস। ম্যাচে গোল করে অনন্য নজিরও গড়েছেন রোনাল্ডো। কিন্তু লিগ টেবিলে দলের অবস্থান এখনও পাঁচ নম্বরে। অর্থাৎ বাকি ম্যাচগুলির মধ্যে প্রথম চারে প্রবেশ করতে না পারলে আগামী মরশুমে চ্যাম্পিয়ন্স লিগ খেলার আশা ছাড়তেই হবে। ইতিমধ্যে গত দশ বছরে প্রথমবার চ্যাম্পিয়নশিপ হাতছাড়া হয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে চ্যাম্পিয়ন্স লিগের ছাড়পত্র না পেলে চুক্তি শেষ হওয়ার এক বছর আগেই রোনাল্ডোও হয়তো দল ছেড়ে দেবেন। এমনটাই মনে করছে সেদেশের ক্রীড়া বিশেষজ্ঞরা।

[আরও পড়ুন: ধোনির অনুপস্থিতির জন্যই নেমেছে কেরিয়ার গ্রাফ! চাঞ্চল্যকর স্বীকারোক্তি কুলদীপের]

যদিও এই জল্পনা সত্ত্বেও রোনাল্ডো কিন্তু নিজের ফর্ম ধরেই রেখেছেন। এদিনের ম্যাচে জুভেন্তাসের হয়ে ১০০তম গোলটি করে ফেলেন তিনি। একই কৃতিত্ব অর্জন করেন পাওলো দিবালাও। তিনিও জুভের হয়ে নিজের শততম গোলটি করেন। তবে সিআর সেভেন দুটি পৃথক রেকর্ডও গড়েছেন। প্রথমত, জুভেন্তাসের হয়ে দ্রুততম ১০০ গোল করলেন। পাশাপাশি তিনটি পৃথক দেশের পৃথক ক্লাবের হয়ে ১০০টি করে গোল করার নজিরও গড়লেন। এর আগে ইংল্যান্ডের ম্যাঞ্চেস্টার ইউনাইটেড এবং স্পেনের রিয়াল মাদ্রিদের হয়ে ১০০রও বেশি গোল করার নজির রয়েছে সিআর সেভেনের।

 

[আরও পড়ুন: সাফল্য পেল বিরুষ্কার প্রয়াস, করোনা মোকাবিলায় কত টাকা তুললেন তারকা দম্পতি?]

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next