Advertisement

বার্সার প্রতি আনুগত্য, ৫০ শতাংশ বেতন কমিয়ে নিজের পুরনো ক্লাবেই থাকছেন মেসি

11:50 AM Jul 15, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দশ নয়, কুড়ি নয়, সোজা পঞ্চাশ শতাংশ। নিজের মাইনের পঞ্চাশ শতাংশ কমিয়ে ফের বার্সেলোনাতেই থেকে যাচ্ছেন লিওনেল মেসি (Leo Messi)। কোপা জয়ের পরই নিজের পুরনো ক্লাবে থেকে যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন আর্জেন্টিনার সুপারস্টার। যা মেসি এবং বার্সা সমর্থকদের জন্য বড়সড় স্বস্তির খবর।

Advertisement

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

মেসি মাঝে বেশ কয়েকটা দিন চুক্তিবিহীন ছিলেন। কোপা আমেরিকা (Copa America) ফাইনাল আর্জেন্টিনা মহানায়ক খেলেন ক্লাব চুক্তি ছাড়া। একটা সার্বিক জল্পনা মেসিকে নিয়ে গত কয়েক দিন চলছিল যে, এরপর তিনি কী করবেন? তিনি কি ফের বার্সেলোনাতেই থাকবেন? নাকি অন্য কোনও ক্লাবে যাবেন? আসলে স্প্যানিশ কাগজ-টাগজে লেখালেখি চলছিল যে, মেসিকে রাখতে গেলে আগের মাইনে দিতে পারবে না বার্সা। টাকা কমিয়ে থাকতে হবে মেসিকে। দেখার ছিল, মেসি কী করেন? তাঁর দীর্ঘ দিনের ক্লাবের দুঃসময়ে তাদের পাশে দাঁড়ান? নাকি অন্য ক্লাব খোঁজেন? শেষ পর্যন্ত দেখা গেল, মেসি পুরনো ক্লাবের প্রতি আনুগত্য দেখিয়ে থেকে গেলেন বার্সাতেই। সোজা পঞ্চাশ শতাংশ মাইনে কমিয়ে!

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});

[আরও পড়ুন: কোপা জিততেই বিড়ির প্যাকেটে মেসির ছবি! নেটদুনিয়ায় হাসির রোল]

বার্সেলোনার (Barcelona) পক্ষ থেকে বলা হচ্ছে, মেসির চুক্তি চূড়ান্ত হওয়া স্রেফ এখন সময়ের অপেক্ষা। ইতিমধ্যেই মেসি বার্সার নতুন চুক্তিতে সম্মতি দিয়ে দিয়েছেন। বুধবারই দু’পক্ষ বৈঠক করে সব চূড়ান্ত করে ফেলেছে বলে খবর। এখন আইনি কিছু ব্যাপাস্যাপার বাকি। সে সব মিটে গেলে আনুষ্ঠানিক ঘোষণা হয়ে যাবে বলে খবর। গত দু’সপ্তাহ ধরে ফ্রি এজেন্ট ছিলেন মেসি। সেই সময় PSG-সহ একাধিক ক্লাব তাঁর সঙ্গে যোগযোগ করেছিল যে, তিনি কোনও ভাবে ক্লাব বদল করতে ইচ্ছুক কি না। কিন্তু মেসি তখনই কাউকে কিছু বলেননি। শেষ পর্যন্ত থেকে গেলেন নিজের পুরনো ক্লাবে। মাইনে কমিয়ে। তবে, মাইনে কমিয়ে বার্সাতে থাকলেও অন্যদিক দিয়ে সুবিধা পাচ্ছেন লিও। বার্সেলোনা তাঁকে ৫ বছরের চুক্তিতে সই করাচ্ছে। এই মুহূর্তে তাঁর বয়স ৩৪ বছর। অর্থাৎ ৩৯ বছর বয়স পর্যন্ত চুক্তি পেয়ে যাচ্ছেন তিনি। যা ক্লাব ফুটবলে সচরাচর হয় না।

(adsbygoogle = window.adsbygoogle || []).push({});
Advertisement
Next