shono
Advertisement

ক্রোয়েশিয়ার ক্লাবের হয়ে নামার আগেই বিপত্তি, চোটের জন্য ছিটকে গেলেন Sandesh Jhingan

ইতিমধ্যেই সন্দেশের চোটের MRI করা হয়েছে।
Posted: 07:22 PM Aug 22, 2021Updated: 07:22 PM Aug 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একবুক আশা আর অনেকখানি স্বপ্ন নিয়ে ক্রোয়েশিয়া পাড়ি দিয়েছিলেন। কিন্তু নতুন ক্লাবে যোগ দেওয়ার দিন তিনেক পরই চোটের কবলে সন্দেশ ঝিঙ্ঘান (Sandesh Jhingan)। ফলে প্রথম ভারতীয় ক্রোয়েশিয়ান ক্লাবের হয়ে অভিষেকের জন্য অপেক্ষা আরও খানিকটা বাড়ল সবুজ-মেরুন ডিফেন্ডারের।

Advertisement

ক্রোয়েশিয়ার (Croatia) প্রথম ডিভিশনের ক্লাব সিবেনিকের হয়ে রিজেকা এফসির বিরুদ্ধে প্রথম মাঠে নামার কথা ছিল সন্দেশের। কিন্তু তার আগেই চোট পেলেন তিনি। দলের কোচ মারিও রোসাস এ খবর নিশ্চিত করে জানান, অন্তত এক সপ্তাহের জন্য মাঠে বাইরে চলে গেলেন ভারতীয় দলের তারকা ডিফেন্ডার। সন্দেশের পাশাপাশি ইন্টার মিলান থেকে লোনে আসা হাইতিয়ান তারকা ক্রিস্টোফারও চোটের কারণে সাময়িক সময়ের জন্য ছিটকে গিয়েছেন।

সিবেনিকের জার্সিতে সন্দেশ

[আরও পড়ুন: East Bengal: কর্তাদের উপর বিরক্ত ইনভেস্টর, ক্লাবকে ‘স্পোর্টিং রাইটস’ ফেরাতে চায় Shree Cement]

ক্লাবের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই সন্দেশের চোটের MRI করা হয়েছে। তাঁর আঘাত নিয়ে চিকিৎসকরা ভিন্ন মত পোষণ করেছেন। ডাক্তারদের একাংশের মতে, আগামী সপ্তাহ থেকেই আবার অনুশীলেন যোগ দিতে পারবেন সন্দেশ। আবার অনেকের মতে, আরও খানিকটা বিশ্রামের প্রয়োজন তাঁর। তবে কোচের প্রার্থনা, চোট যেন গুরুতর না হয়।

সিবেনিকে (HNK Sibenik) যোগ দিয়ে সন্দেশ বলেছিলেন, “আমি জানি, এই মুহূর্তে আমি ঠিক কোথায় দাঁড়িয়ে আছি। কেরিয়ারের এই গুরুত্বপূর্ণ সময়ে ইউরোপে খেলে নিজেকে পরীক্ষা করে নেওয়ার এটাই সেরা সময়। অনেকদিন ধরেই ইউরোপে খেলার লক্ষ্য ছিল। তাই চ্যালেঞ্জটা নিলাম।” সন্দেশকে নিয়ে উচ্ছ্বসিত সিবেনিক কোচ মারিও রোসাস বলে দিয়েছিলেন, “সন্দেশের মতো ফুটবলারকে পেয়ে আমরা সত্যিই খুশি। ওর পারফরম্যান্স দিয়ে নিশ্চয়ই আমাদের লক্ষ্যে পৌঁছতে সন্দেশ আমাদের সাহায্য করবে।” কিন্তু নয়া ক্লাবের হয়ে অভিষেক ঘটার আগেই পথের কাঁটা হয়ে দাঁড়াল চোট।

[আরও পড়ুন: নাইট ক্লাব থেকে মহিলাদের ডেকে মাঠ এবং ড্রেসিংরুমেই উদ্দাম যৌনতা, তোলপাড় ফুটবল বিশ্ব]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement