Advertisement

লিগ ওয়ানের ম্যাচে দ্বিতীয়ার্ধে তুলে নেওয়ায় PSG কোচের উপর ‘বিরক্ত’ Lionel Messi!

03:50 PM Sep 20, 2021 |
Advertisement
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নতুন ক্লাবে শুরুতেই বিতর্কে জড়াল লিওনেল মেসির (Lionel Messi) নাম। ফরাসি ক্লাবের হয়ে তিন ম্যাচ হয়ে গেলেও এখনও গোল পাননি। আর এবার এই পরিস্থিতিতে পিএসজি (PSG) কোচ মারিও পোচেত্তিনির সঙ্গেও ঝামেলায় জড়ালেন আর্জেন্টাইন মহাতারকা! এই নিয়েই এবার আলোচনা তুঙ্গে সোশ্যাল মিডিয়ায়।

Advertisement

রবিবার লিগ ওয়ানের ম্যাচে লিয়ঁ-র বিরুদ্ধে মাঠে নেমেছিল পিএসজি। এদিন নতুন ক্লাবের ঘরের মাঠে প্রথমবার নামেন  মেসির। লিয়ঁর বিরুদ্ধে ২-১ ব্যবধানে দল জিতলেও গোল করতে পারেননি মেসি। উলটে দ্বিতীয়ার্ধে মেসিকে তুলে হাকিমিকে নামিয়েছিলেন মৌরিসিও পোচেত্তিনো। যা নিয়েই বলতে গেলে কোচের সঙ্গে দ্বন্দ্ব এলএম টেনের।

[আরও পড়ুন: শুধু খেলার মাঠ নয়, এবার অভিনয়েও সবাইকে চমক দিলেন Neeraj Chopra]

নতুন ক্লাবে এসে ছন্দ ফিরে পেতে সমস্যা হলেও আর্জেন্টাইন মহাতারকা গোল করার মতো জায়গায় পৌঁছে গিয়েছিলেন প্রথমার্ধেই। কিন্তু মেসির দুরন্ত ফ্রিকিক প্রতিপক্ষের গোলপোস্টে লেগে প্রতিহত না হলে এদিনই পিএসজির হয়ে প্রথম গোলটি পেয়ে যেতেন মেসি। এরপর পোচেত্তিনো দ্বিতীয়ার্ধে মেসিকে তুলে রাইট ব্যাক হাকিমিকে নামান। যা নিয়ে কিছুটা হলেও অসন্তোষ প্রকাশ করতে দেখা যায় মেসিকে। আর সেই ছবিই পরবর্তীতে সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়ে যায়। এমনকী এরপর রিজার্ভ বেঞ্চে বসে থাকা মেসিকে খুব একটা হাসিখুশিও দেখায়নি। তাহলে কি শুরুতেই কোচের সঙ্গে ঝামেলায় জড়ালেন আর্জেন্টাইন মহাতারকা। সেই নিয়েও জল্পনা শুরু হয়ে যায়। যদিও ম্যাচের শেষে পিএসজি কোচ সাফ জানিয়ে দেন, দ্বিতীয়ার্ধে তুলে নেওয়ার জন্য মেসি কোনওরকম উষ্মা প্রকাশ করেননি। অন্য একটি প্রশ্নে আর্জেন্টাইন মহাতারকার ওই রকম অভিব্যক্তি প্রকাশ করেছেন।

এদিকে, মেসি গোল না পেলেও ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সিতে তাঁর চিরপ্রতিদ্বন্দ্বী কিন্তু গোলের মধ্যেই রয়েছেন। রবিবারও ওয়েস্ট হ্যামের বিরুদ্ধে গোল করলেন ক্রিশ্চিয়ানো রোনাল্ডো। আর ম্যান ইউ জিতল ২-১ গোলে। যদিও ম্যাচের আসল ‘হিরো’ ‘রেড ডেভিলস’-এর গোলরক্ষক ডেভিড ডি গিয়া। ম্যাচের অন্তিম মুহূর্তে পেনাল্টি বাঁচিয়ে দলকে মূল্যবান তিন পয়েন্ট এনে দেন তিনি।

[আরও পড়ুন: IPL 2021: আচমকাই অধিনায়কত্ব ছাড়ার ঘোষণা, বিরাটের উদ্দেশে কী বার্তা RCB সমর্থকদের?]

Advertisement
Next