Advertisement

Cristiano Ronaldo: লেস্টারের কাছে ৪ গোল হজম করতেই সমর্থকদের ক্ষোভের মুখে রোনাল্ডো

12:04 PM Oct 17, 2021 |

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিশ্চিয়ানো রোনাল্ডো ছিলেন। ছিলেন ব্রুনো ফার্নান্ডেজ, পল পোগবাও। তা সত্ত্বেও লেস্টার সিটির কাছে প্রিমিয়ার লিগে (Premier League) হারল ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। আর তারপর থেকেই ক্রমাগত সমর্থকদের সমালোচনায় বিদ্ধ ক্লাব ও সিআর সেভেন।

Advertisement

শনি-রাতে শুরুটা মন্দ করেনি গানারের ছেলেরা। ১৯ মিনিটের মাথায় ম্যাসন গ্রিনউডের গোলে এগিয়ে যায় রেড ডেভিলস (Manchester United)। তবে গোল হজম করার পর থেকেই ম্যাচে ফিরতে শুরু করে লেস্টার। প্রথমার্ধেই ইউরি তিলেমানস গোল করে সমতা ফেরান। দ্বিতীয়ার্ধে লেস্টারকে এগিয়ে দেন সোয়েনকু। ব়্যাশফোর্ড ফের ম্যান ইউকে সমতায় ফেরালেও তা দীর্ঘস্থায়ী হয়নি। ভার্দি ও ডাকার গোলে মোট ৪টি গোল হজম করে এদিন মাঠ ছাড়েন রোনাল্ডোরা। দলে এত নামী-দামি তারকা থাকতেও লেস্টারের কাছে এমন হাত যেন কোনওভাবেই মেনে নিতে পারছেন না সমর্থকরা। ম্যাচ শেষ হতেই তাই ম্যান ইউর দিক থেকে আসছে সমালোচনার ঝড়।

[আরও পড়ুন: সাফ চ্যাম্পিয়নশিপের ফাইনালে নেপালকে হারিয়ে চ্যাম্পিয়ন সুনীল ছেত্রীরা]

টুইটারে রীতিমতো ট্রেন্ডিং হয়ে ওঠে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo)। অনেকেই লেখেন, গোটা ম্যাচে পর্তুগিজ মহাতারকাকে তো খুঁজেই পাওয়া গেল না। ফুটবল সমর্থকরা আবার ম্যান ইউর জঘন্য ডিফেন্সেরও তীব্র সমালোচনা করেন। কেউ কেউ আবার একধাপ এগিয়ে প্রশ্ন তোলেন, এরপরও কি গানারকে কোচ হিসেবে রেখে দেওয়া উচিত হচ্ছে? তারকাখচিত দল গড়েও লেস্টারের কাছে হারতে হলে ট্রফি জয়ের স্বপ্ন কীভাবে দেখবেন সমর্থকরা?

উল্লেখ্য, শনিবার লেস্টারের কাছে পরাস্ত হয়ে টানা ২৯ ম্যাচ অপরাজিত থাকার রেকর্ড ভেঙে গেল ম্যান ইউর। আপাতত লিগ তালিকার পাঁচ নম্বরে রেড ডেভিলসরা। পল পোগবা বলছেন, এমন পরিস্থিতি থেকে ঘুরে দাঁড়াতে হলে দলে কিছু একটা বদল প্রয়োজন।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপে ধোনিকে মেন্টর হিসেবে পেয়ে কী প্রতিক্রিয়া বিরাটের?]

Advertisement
Next