Advertisement

রোনাল্ডোর ম্যাঞ্চেস্টার ইউনাইটেডকে গোলের মালা পরাল লিভারপুল, হ্যাটট্রিক সালাহর

11:35 PM Oct 24, 2021 |

লিভারপুর: ৫ (সালাহ ৩, কেইটা, জটা)
ম্যাঞ্চেস্টার ইউনাইটেড: ০
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সুপার সানডেতে লজ্জার মুখে ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) এবং ম্যাঞ্চেস্টার ইউনাইটেড। লিভারপুলের বিরুদ্ধে মহাগুরুত্বপূর্ণ ম্যাচে গোলের মালা পরতে হল ম্যান ইউকে। মহম্মদ সালাহর হ্যাটট্রিকের সুবাদে রেড ডেভিলদের ৫-০ গোলে হারিয়ে দিল রেডসরা।

Advertisement

এদিন ম্যাচের একেবারে শুরু থেকেই আক্রমণাত্মক ছিল লিভারপুল (Liverpool)। সালাহদের গতিশীল ফুটবলের কাছে অসহায় আত্মসমর্পণ করল ম্যান ইউয়ের রক্ষণ। ম্যাচের ৫ মিনিটেই প্রথম গোলটি পায় লিভারপুল। গোল করেন কেইটা। ১৩ মিনিটে দ্বিতীয় গোল করেন রোনাল্ডোরই পর্তুগালের সতীর্থ দিয়েগো জটা। এরপরই শুরু হল সালাহর ক্যারিশমা। ৩৮, ৪৫ এবং ৫০ মিনিটে গোল করে ইউনাইটেড (Manchester United) রক্ষণকে ধরাশায়ী করে দিলেন লিভারপুলের উইঙ্গার। লজ্জার হারের সঙ্গে ম্যাচে ইউনাইটেডের বাড়তি পাওনা পল পোগবার লাল-কার্ড।

[আরও পড়ুন: Cristiano Ronaldo: লেস্টারের কাছে ৪ গোল হজম করতেই সমর্থকদের ক্ষোভের মুখে রোনাল্ডো]

এই বিরাট জয়ের ফলে ফের প্রিমিয়ার লিগ টেবিলের দ্বিতীয় স্থানে উঠে এল লিভারপুল। অন্যদিকে ম্যাঞ্চেস্টার ইউনাইটেড নেমে গেল সপ্তম স্থানে। অন্যদিকে এই হারের ফলে ম্যান ইউ কোচ ওলে গানার সোলসায়ারের উপর চাপ আরও বাড়ল। আপাতত তাঁর চাকরি বাঁচানোটাই চ্যালেঞ্জ।

[আরও পড়ুন: ইপিএলে মানবিকতার নজির, খেলা থামিয়ে অসুস্থ ভক্তকে হাসপাতালে পাঠালেন ফুটবলাররা]

এদিকে সুপার সানডেতে আরও একটি মেগা ম্যাচের দিকে নজর ছিল ফুটবল বিশ্বের। বার্সেলোনা (Barcelona) বনাম রিয়াল মাদ্রিদ (Real Madrid)। বছর তিনেক আগে হলেও যে ম্যাচের দিকে অধীর আগ্রহে অপেক্ষা করতেন ফুটবলপ্রেমীরা। মেসি-রোনাল্ডো না থাকায় এল ক্লাসিকোর জৌলুস কমেছে। কিন্তু ম্যাচের উত্তেজনা কমেনি। মেসি পরবর্তী যুগের প্রথম এল-ক্লাসিকোতে রিয়ালের কাছে হেরে গেল বার্সেলোনা। এদিন ম্যাচের প্রথম গোলটি রিয়াল মাদ্রিদ পায় ২৯ মিনিটে। মাদ্রিদিস্তাদের এগিয়ে দেন আলাবা। দ্বিতীয় গোলটি পান ভাসকেজ। তিনি গোল করেন ইনজুরি টাইমে। ইনজুরি টাইমেই গোল করে বার্সা সমর্থকদের সান্ত্বনা পুরস্কার দেন আগুয়েরো। ম্যাচ শেষ হয় ২-১ গোলে।

Advertisement
Next