shono
Advertisement

হলটা কী! মারাদোনার সামগ্রী নিলামে কেনার লোকই পাওয়া যাচ্ছে না!

ফুটবল রাজপুত্রের দু’টি বিএমডব্লু গাড়িও অবিক্রিত।
Posted: 02:48 PM Dec 22, 2021Updated: 02:48 PM Dec 22, 2021

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আগে ঠিক ছিল, রবিবার দিন পর্যন্ত দিয়েগো মারাদোনার ব্যবহৃত জিনিস বিক্রি করা চালু থাকবে। প্রায় ৯০টি জিনিস বিক্রি হওয়ার কথা। একটি সংস্থাকে পুরো বিষয়টার দায়িত্ব দেওয়া হয়েছিল। অথচ দেখা যাচ্ছে, এই সময়ের মধ্যে তেমন কোনও জিনিস বিক্রি হয়নি।

Advertisement

এই কারণেই সংস্থা সিদ্ধান্ত নিয়েছে, নিলামে মারাদোনার (Diego Maradona) জিনিস কেনার দিন আরও পিছিয়ে দেওয়া হবে। যাতে তাঁর জিনিস বিক্রি হতে পারে। ফুটবলপ্রেমীরা এগিয়ে এসে নিলামে যোগ দেয়। নিলামে সবচেয়ে বেশি দাম উঠেছিল মারাদোনার একটা ছবি। সেই ছবি এঁকে ছিলেন বিখ্যাত শিল্পী লু সেদোভার। ছবিটার দাম ওঠে ভারতীয় মুদ্রায় প্রায় এক লক্ষ ৬৩ হাজার টাকা। কিন্তু মারাদোনা তাঁর বাবা-মাকে বুয়েনস আইরেসে যে বাড়ি কিনে দিয়েছিলেন তা কেউ কিনতে আগ্রহ দেখাচ্ছে না। ৬৮ কোটি ৬৫ হাজার টাকা ছিল সেই বাড়িটির সর্বনিম্ন দাম।

[আরও পড়ুন: ‘নিজেকে টিমের অংশ বলেই মনে হত না’, শাস্ত্রী জমানা নিয়ে বিস্ফোরক অশ্বিন]

এমনকী ফুটবল রাজপুত্রের দু’টি বিএমডব্লু গাড়িও অবিক্রিত। তিন ঘন্টা ধরে নিলাম চলে। সেই নিলামে ভারতীয় মুদ্রায় উঠেছে ১৯ লাখ ৬৬ হাজার ৩০০ টাকা। তারপরেও বাকি থেকে গিয়েছে প্রায় ১ কোটি টাকার দ্রব্যসামগ্রী। পুরো বিষয়টা নেটের মাধ্যমে নিলামে ওঠে। কর্তৃপক্ষ মনে করছে, নেটের মাধ্যমে নিলামে হয়তো অনেকে অংশ নিতে পারেনি। তাই দিন বাড়ানোর সিদ্ধান্ত।

[আরও পড়ুন: চাইলেই মিলবে টিকার বুস্টার ডোজ, দক্ষিণ আফ্রিকা সফরের মাঝপথে দেশেও ফিরতে পারবেন বিরাটরা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement