shono
Advertisement

ISL 2021: হায়দরাবাদের বিরুদ্ধে ড্র, কোচের ভাগ্য নির্ধারণের ম্যাচেও জয় পেল না এসসি ইস্টবেঙ্গল

দিয়াজের চাকরি কি থাকবে?
Posted: 09:36 PM Dec 23, 2021Updated: 09:42 PM Dec 23, 2021

এসসি ইস্টবেঙ্গল: ১ (ডার্বিসেভিচ)
হায়দরাবাদ এফসি: ১ (ওগবেচে)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এই ম্যাচের উপরই নির্ভর করছিল কোচ মানোলো দিয়াজের (Manuel Diaz) ভাগ্য। আগামী দিনে দিয়াজ আর লাল-হলুদের কোচ থাকবেন কিনা, সেটা যে এই ম্যাচের ফলাফলের উপর নির্ভর করছে তাও লাল-হলুদ ড্রেসিং রুমে কমবেশি সকলেই জানত। এ হেন গুরুত্বপূর্ণ ম্যাচে আগের থেকে উন্নত এসসি ইস্টবেঙ্গলের (SC East Bengal) দেখা মিলল বটে, কিন্তু জয় এল না। হায়দরাবাদের বিরুদ্ধে ১-১ গোলে ড্র করল লাল-হলুদ শিবির।

Advertisement

আগের ম্যাচগুলিতে যেভাবে লাল-হলুদ রক্ষণকে ছিন্নভিন্ন মনে হচ্ছিল, এই ম্যাচে সেটা হয়নি। আগের থেকে এসসি ইস্টবেঙ্গলের রক্ষণ অনেক বেশি সংঘবদ্ধ এবং জমাট মনে হচ্ছিল। আক্রমণভাগও আগের থেকে অনেকটা ক্ষিপ্রতা দেখিয়েছে। একাধিকবার দেখা গিয়েছে লাল-হলুদ ফুটবলাররা ভাল সুযোগ তৈরি করেছেন। কিন্তু বারবারই ভুগিয়েছে ফাইনাল থার্ডে তাড়াহুড়ো এবং ভাল ফিনিশিংয়ের অভাব।

[আরও পড়ুন: পাক চ্যালেঞ্জ উড়িয়ে এশিয়ান চ্যাম্পিয়ন্স ট্রফিতে ব্রোঞ্জ জিতল ভারতের হকি দল]

এদিন ম্যাচের প্রথম গোলটি অবশ্য পেয়েছিল এসসি ইস্টবেঙ্গলই। ম্যাচের ২০ মিনিটে বক্সের ঠিক বাইরে থেকে পাওয়া একটি ফ্রি-কিকে দুর্দান্ত গোল করেন আমির ডার্বিসেভিচ (Amir Dervisevic)। যদিও এই গোলের পিছনে লাল-হলুদের গোলরক্ষক লক্ষ্মীকান্ত কাট্টিমনিরও দোষ রয়েছে। প্রায় মিনিট পনেরো এসসি ইস্টবেঙ্গলের সেই লিড বজায় ছিল। কিন্তু ৩৫ মিনিটে ওগবেচের গোলে সমতা ফেরায় হায়দরাবাদ এফসি (Hydrabad FC)। এরপর আর ম্যাচে কোনও গোল হয়নি।

[আরও পড়ুন: হলটা কী! মারাদোনার সামগ্রী নিলামে কেনার লোকই পাওয়া যাচ্ছে না!]

এসসি ইস্টবেঙ্গল এমনিতেই লিগ (ISL Points Table) টেবিলের শেষ জায়গাটিতে পড়ে রয়েছে। এই ড্রয়ের পরও তাঁদের ভাগ্যে খুব একটা বদল হল না। অন্যদিকে ড্রয়ের পর হায়দরাবাদ গেল দ্বিতীয় স্থানে। এই পরিস্থিতি থেকে প্রথম চারে আসার স্বপ্ন হয়তো অন্ধ ইস্টবেঙ্গল সমর্থকরাও দেখবেন না। তবে, এখন লাখ টাকার প্রশ্ন হল, এই ফলাফলের পর কী কোচ দিয়াজের চাকরি থাকবে?

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement