shono
Advertisement

করোনা আক্রান্ত লিওনেল মেসি, সংক্রমিত প্যারিস সাঁ জাঁর আরও তিন ফুটবলার

করোনার কবলে এবার ফুটবলের মহাতারকাও।
Posted: 05:30 PM Jan 02, 2022Updated: 06:55 PM Jan 02, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: করোনার (COVID 19) থাবা এবার বিশ্বফুটবলে। বিশ্ব ফুটবলের মহানায়ক লিওনেল মেসির (Lionel Messi) শরীরে বাসা বেঁধেছে করোনা। করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ এসেছে আর্জেন্টাইন মহাতারকার। তাঁর সঙ্গে আক্রান্ত প্যারিস সাঁ জাঁর (Paris Saint German) আরও তিন ফুটবলার। আইসোলেশনে রয়েছেন মেসি।

Advertisement

তিনি ছাড়াও করোনার কবলে লেফট ব্যাক হুয়ান বারন্যাট, ব্যাক আপ গোলকিপার সের্জিও রিকো এবং ১৯ বছর বয়সি মিডফিল্ডার নাথান বিটুমাজালা। মেসি করোনা আক্রান্ত হওয়ায় সোমবার ফরাসি কাপে ভানেসের বিরুদ্ধে খেলতে পারবেন না। আগামী রবিবার লিগ ওয়ানের ম্যাচে সাঁ জাঁ-র সামনে লিয়ঁ। সেই ম্যাচেও সম্ভবত নামতে পারবেন না মেসি। 

[আরও পড়ুন: বিতর্ক এড়াতেই কি সাংবাদিক বৈঠকে নেই কোহলি, মুখ খুললেন দ্রাবিড়]

বার্সেলোনা থেকে প্যারিসে আসার পরে সময়টা মোটেও ভাল যাচ্ছে না আর্জেন্টাইন তারকার। ফরাসি লিগে প্যারিস সাঁ জাঁ-র হয়ে মাত্র একটি গোল করেছেন মেসি। চ্যাম্পিয়ন্স লিগে পাঁচটি গোল রয়েছে তাঁর নামের পাশে। এবার ছুটিতে মেসি সপরিবার আর্জেন্টিনায় গিয়েছিলেন। মহানায়ক ও তাঁর স্ত্রী আন্তোনেলার গানের তালে তালে নাচার একটি ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। ছুটি কাটিয়ে ফ্রান্সে ফেরার পরই বিশ্বফুটবল খবর পেল করোনা আক্রান্ত মেসি। তিনি করোনা আক্রান্ত। আর এক তারকা নেমার গোড়ালির চোটে মাঠের বাইরে। তিনি এখন ব্রাজিলে রয়েছেন। পুরোদস্তুর সুস্থ হওয়ার চেষ্টা চালাচ্ছেন ব্রাজিলীয় তারকা।  

উল্লেখ্য, করোনার থাবায় বিপর্যস্ত ফ্রান্স। পুরনো বছরের শেষার্ধ্ব থেকেই গোটা বিশ্বে ত্রাস সঞ্চার করেছে করোনার নয়া স্ট্রেন ওমিক্রন (Omicron)। ফ্রান্সে সংক্রমণ ছিল ২ লক্ষের বেশি। আগামী কয়েক সপ্তাহে দেশের করোনা পরিস্থিতি মারাত্মক আকার ধারণ করতে পারে বলে সতর্ক করেন ফরাসি প্রেসিডেন্ট ইমানুয়েল ম্যাঁক্র।

 

 

 

[আরও পড়ুন: ‘বিসিসিআইয়ের কিছু কর্তার জন্যই বাদ গিয়েছিলাম, সঙ্গ দিয়েছিলেন ধোনিও’, বিস্ফোরক ভাজ্জি]

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement