shono
Advertisement

সিবেনিক ছাড়লে সোমবার এটিকে মোহনবাগানে সন্দেশ

চার সপ্তাহ আগে ভারতে ফেরেন সন্দেশ।
Posted: 08:14 PM Jan 02, 2022Updated: 08:53 PM Jan 02, 2022

দুলাল দে: ক্রোয়েশিয়ার ক্লাব সিবেনিক ছাড়লেই ভারতীয় ফুটবলের তারকা ডিফেন্ডার সন্দেশ (Sandesh Jhingan) সোমবার থেকে ফের এটিকে মোহনবাগানে (ATK Mohun Bagan)।

Advertisement

আইএসএলের (ISL) বাকি ম্যাচগুলো খেলার ব্যাপারে চুক্তি চূড়ান্ত হয়ে গেলেও এই মুহূর্তে মাঝে বাধা শুধু ক্রোয়েশিয়ায় সন্দেশের ক্লাব সিবেনিক (Sibenik)। সিবেনিক কর্তারা জানিয়েছেন,সন্দেশকে ছাড়া নিয়ে চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন সোমবার। আশা করা যায় সেই সিদ্ধান্ত সন্দেশের পক্ষেই যাবে। তাই সবুজ-মেরুন জার্সি গায়ে আইএসএলের বাকি ম্যাচগুলো খেলতে কোনও সমস্যাই হবে না ভারতীয় দলের তারকা ডিফেন্ডারের।
সিবেনিকের হয়ে খেলতে গিয়ে দ্বিতীয় বার চোট পাওয়ার পরে চার সপ্তাহ আগে ভারতে ফিরে এসেছেন সন্দেশ। চার সপ্তাহ ধরে রিহ্যাব করার পরে এখন তিনি পুরোটাই সুস্থ। কিন্তু করোনা আবহে এই মুহূর্তে ভারত থেকে ক্রোয়েশিয়া যাওয়ার ভিসা পাচ্ছেন না সন্দেশ।

[আরও পড়ুন: বিতর্ক এড়াতেই কি সাংবাদিক বৈঠকে নেই কোহলি, মুখ খুললেন দ্রাবিড়]

আর এই সুযোগেই সন্দেশের এজেন্ট অনুজ কিচলুকে ফের বাজিয়ে দেখেন এটিকে মোহনবাগান কর্তারা। সন্দেশের পক্ষ থেকে জানানো হয়, বাকি মরসুমটা এটিকে মোহনবাগানের হয়ে খেলতে তাঁর কোনও সমস্যা নেই। কিন্তু তিনি যেহেতু সিবেনিকের ফুটবলার তাই ক্রোয়েশিয়ার ক্লাবের রিলিজ না পেলে খেলতে পারবেন না এটিকে মোহনবাগানে।

সেই মতো অনুজ কিচলু কথা বলেছেন সিবেনিকের কর্তাদের সঙ্গে। ক্লাব কর্তৃপক্ষ জানিয়েছে সোমবার তাঁরা চূড়ান্ত সিদ্ধান্ত জানাবেন সন্দেশের ব্যাপারে, ভারতীয় ডিফেন্ডারকে তাঁরা পাকাপাকি ভাবে ছেড়ে দেবেন না কি সাময়িক লোনে দেবেন। তবে গতিপ্রকৃতি যে দিকে এগোচ্ছে সন্দেশের এটিকে মোহনবাগানের জার্সি গায়ে বাকি ম্যাচগুলো খেলা প্রায় পাকা।

[আরও পড়ুন: মুখোমুখি দুই তারকা, ছুটির মেজাজে কফিতে চুমুক দেব-বাইচুংয়ের, কী কথা হল দু’জনের?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement