shono
Advertisement

ওশিয়ানিয়ার ব্র্যান্ড অ্যাম্বাসাডর হলেন এটিকে মোহনবাগানের রয় কৃষ্ণ

আগামী বুধবার হায়দরাবাদের সঙ্গে খেলা সবুজ-মেরুন শিবিরের।
Posted: 11:42 AM Jan 03, 2022Updated: 11:42 AM Jan 03, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রয় কৃষ্ণের (Roy Krishna) মুকুটে আরও একটা পালক সংযুক্ত হল। ওশিয়ানিয়া ফুটবল কনফেডারেশনের ব্র‌্যান্ড অ্যাম্বাসাডর হলেন রয় কৃষ্ণ।

Advertisement

আগামী বুধবার হায়দরাবাদের সঙ্গে খেলা। সেই ম্যাচের আগে রয় কৃষ্ণ বাড়তি অক্সিজেন পেয়ে গেলেন। পেলেন বাড়তি আত্মবিশ্বাসও। যদিও এবার তেমন ফর্মে নেই। গোলমেশিনকে তেমন গোল করতে দেখা যাচ্ছে না। এখনও পর্যন্ত আটটা ম্যাচ খেলে ফেলেছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan)। কিন্তু তিনি গোল করেছেন চারটে।

[আরও পড়ুন: রনজি ট্রফির আগে করোনার থাবা বঙ্গ ক্রিকেটে! ক্রিকেটার, স্টাফ-সহ আক্রান্ত ৭]

দলকে চারটে গোলের ক্ষেত্রে সাহায্য করেছেন। নিষ্প্রভ রয় কৃষ্ণ নিজেই ফর্মে ফিরতে মরিয়া। তবে একটাই শুভ লক্ষ্ণন, গত গোয়া ম্যাচে তিনি গোল করেছেন। গোল খরা চলায় এমনিতেই তিনি তেমন সুবিধে করতে পারছিলেন না। তাই ধরে নেওয়া যায়, এবার নিশ্চয় তিনি ভাল ফর্মে ফিরবেন। সেই সঙ্গে হলেন ওশিয়ানিয়ার ব্র‌্যান্ড অ্যাম্বাসাডর। অনেকের আশা, নতুন বছরে নবরূপে পাওয়া যাবে রয় কৃষ্ণকে।

শোনা যাচ্ছে, নাইজেরিয়ার স্ট্রাইকার ব্রাইট এনবাখারে নাকি যোগ দিতে চলেছেন সবুজ–মেরুন শিবিরে। অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল, চেন্নাইয়িন এফসি বা এসসি ইস্টবেঙ্গলে তিনি যোগ দিতে পারেন। জানুয়ারিতে ফের উইন্ডো খুলবে। সেই উইন্ডোতে নাকি তাঁর যোগ দেওয়ার কথা। গত মরশুমে তিনি জানুয়ারির উইন্ডোতে এসসি ইস্টবেঙ্গলে যোগ দিয়েছিলেন। তাঁর উপস্থিতিতে লাল–হলুদ শিবির আইসিইউ থেকে বেরিয়ে এসেছিল। চিনিয়ে ছিলেন নিজের জাত। জানিয়ে ছিলেন তিনি থাকলে একটা দল কোথা থেকে কোথায় যেতে পারে।

গতবার টুর্নামেন্টে তিনি অন্যতম সেরা ফুটবলার হয়েছিলেন। উলভসের প্রাক্তন ফরোয়ার্ড গত নভেম্বরে মার্সেই কোভেন্ট্রি এফসি–র সঙ্গে সম্পর্ক ছিন্ন করেছেন। তারপর থেকে তিনি ফ্রি প্লেয়ার। ইতিমধ্যে এটিকে মোহনবাগান টিম ম্যানেজমেন্ট নাকি প্রস্তাব দিয়েছে ব্রাইটকে। তিনিও নাকি আইএসএলে খেলতে চেয়েছেন। তাই ইতিমধে্য রটে গিয়েছে, ব্রাইটকে বোধহয় জানুয়ারির উইন্ডোতে খেলতে দেখা যাবে সবুজ–মেরুন শিবিরে।

[আরও পড়ুন: বিতর্ক এড়াতেই কি সাংবাদিক বৈঠকে নেই কোহলি, মুখ খুললেন দ্রাবিড়]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement