করোনার প্রকোপে কি বন্ধ হচ্ছে আইএসএল? বৈঠকের পর বড় সিদ্ধান্তের ঘোষণা

09:38 PM Jan 16, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বাতিল বা অনির্দিষ্টকালের জন্য এখনই স্থগিত হচ্ছে না চলতি আইএসএল (ISL)। মেগা টুর্নামেন্ট চলবে তার নিজস্ব নিয়ম মেনেই। কেবল পূর্বনির্ধারিত সূচি অনুযায়ী আজকের কেরল ব্লাস্টার্স (Kerala Blasters) বনাম মুম্বই সিটি (Mumbai City FC) ম্যাচ স্থগিত করা হল। জানিয়ে দেওয়া হল পরে কোনও সময়ে এই ম্যাচ আবার হবে। এদিন অংশগ্রহণকারী দলের প্রতিনিধিদের সঙ্গে আলোচনার পরে এমনটাই জানানো হয়েছে আইএসএলের তরফ থেকে। 

Advertisement

এই মুহূর্তে নতুন করে গোটা দেশে কোভিড সংক্রমণ বেড়ে চলেছে। ব্যতিক্রম নয় আইএসএলও। একাধিক দলে থাবা বসিয়েছে করোনা। করোনার কবলে কেরল ব্লাস্টার্সও। আযোজকরা দেখেছেন, খেলার জন্য পর্যাপ্ত সংখ্যক খেলোয়াড় নেই কেরল ব্লাস্টার্স দলে। একাধিক খেলোয়াড়ের শরীরে করোনার জীবাণু পাওয়া গিয়েছে। এমন পরিস্থিতিতে কেরল বনাম মুম্বই ম্যাচ হওয়া কোনওমতেই সম্ভব নয়। সেই কারণেই রবিবাসরীয় এই ম্যাচ স্থগিত করে দেওয়া হল।

[আরও পড়ুন: U-19 World Cup: অনবদ্য জয় দিয়ে অভিযান শুরু ভারতের, স্বপ্ন দেখাচ্ছেন যশ ধূল, বিকি অস্তওয়ালরা]

আইএসএল-এর তরফ থেকে দেওয়া প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, লিগের মেডিক্যাল টিমের সঙ্গে আলোচনার পরই এমন সিদ্ধান্ত নেওয়া হয়েছে। খেলার মতো পর্যাপ্ত ফুটবলারই নেই কেরলে। ফুটবলার, সাপোর্ট স্টাফ-সহ প্রত্যেকের সুরক্ষা নিশ্চিত করার জন্য মেডিক্যাল বিশেষজ্ঞদের সঙ্গে মিলিত ভাবে কাজ করবেন লিগের আয়োজকরা।

Advertising
Advertising

কোভিড হানা দিয়েছে এটিকে মোহনবাগান (ATK Mohun Bagan) শিবিরেও। করোনার থাবাস অনুশীলনও বন্ধ সবুজ-মেরুন শিবিরের। শনিবারের এটিকে মোহনবাগান বনাম বেঙ্গালুরু এফসি ম্যাচও স্থগিত করে দেওয়া হয়েছে। তার আগে স্থগিত হয়ে গিয়েছিল এটিকে মোহনবাগানের আরও একটি ম্যাচ। সেই ম্যাচে ফেরান্দোর দলের প্রতিপক্ষ ছিল ওড়িশা। ফলে গোটা দেশের মতো করোনা ভালই হানা দিয়েছে এবার ফুটবলমাঠে।

 

 

[আরও পড়ুন: ‘পাশে বসে তোমায় কাঁদতে দেখেছি’, ক্যাপ্টেন্সি ছাড়ার পর কোহলিকে নিয়ে আবেগঘন পোস্ট অনুষ্কার]

Advertisement
Next