১৫ দিনের মধ্যেই মোহনবাগানের নতুন সভাপতির নাম ঘোষণা! বার্ষিক সাধারণ সভায় জানালেন সচিব

08:27 PM Apr 23, 2022 |
Advertisement

দুলাল দে: বার্ষিক সাধারণ সভার (AGM) আগে ক্লাব সভাপতির নাম ঘোষণা করা যায়নি। তবে সভাপতির নাম জানতে আর বেশিদিন অপেক্ষা করতে হবে না মোহনবাগান (Mohun Bagan) সমর্থকদের। আগামী ১৫ দিনের মধ্যেই সম্ভবত ক্লাব সভাপতির নাম ঘোষণা করে দেবে মোহনবাগানের নতুন কার্যকরী কমিটি। শনিবার সবুজ-মেরুনের বার্ষিক সাধারণ সভায় এমনটাই জানিয়েছেন ক্লাবের সচিব দেবাশিস দত্ত।

Advertisement

নতুন কমিটির নেতৃত্বে মোহনবাগানের বার্ষিক সাধারণ সভার কাজ শান্তিপূর্ণভাবেই মিটেছে। ক্লাবের সদস্যরা সরাসরি একাধিক বিষয়ে এদিন প্রশ্ন করেন কর্তাদের। ক্লাব কর্তারাও নিজেদের মতো করে সদস্যদের প্রশ্নের উত্তর দিয়েছেন। এক সমর্থকই ক্লাব সচিব দেবাশিস দত্তকে মোহনবাগান নামের আগে ‘এটিকে’ (ATK) সরানো নিয়ে প্রশ্ন করেন। যার জবাবে দেবাশিস দত্ত জানান, “এটিকে নাম প্রত্যাহারের কোনও ডেডলাইন দেওয়া সম্ভব নয়। তবে সবকিছু পজিটিভ দিকেই এগোচ্ছে।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: রাজস্থান ম্যাচে ‘নো-বল’ ঘিরে ধুন্ধুমারের জের, দল তুলে নিতে চাওয়ায় কড়া শাস্তির মুখে পন্থ]

আরেক সমর্থক আবার প্রশ্ন করেন, সংযুক্তিকরণের পরে এটিকে ম্যানেজমেন্ট মোহনবাগানের ঐতিহ্যকে অবহেলা করেছে, সে প্রসঙ্গে কী ভাবছে নতুন কমিটি। সেই প্রশ্নের জবাবে মোহনবাগান সচিব আশ্বাস দেন, ক্লাবের ঐতিহ্য নিয়ে কী কী প্রশ্ন রয়েছে, তা নথিভুক্ত করার জন্য সদস্যদের নিয়েই একটি কমিটি গড়ে দেওয়া হবে। সেই কমিটি যা যা প্রস্তাব দেবে, সেই প্রস্তাব নিয়ে এটিকে নাম প্রত্যাহার হয়ে যাওয়ার পরই আলোচনা করবে নতুন কমিটি।

Advertising
Advertising

এএফসি কাপের ম্যাচ নিয়ে এদিন সমর্থকদের একাধিক আশ্বাস দিয়েছেন মোহনবাগান সচিব। আসলে এএফসি কাপে মোহনবাগানের খেলা পড়েছে দুপুর দু’টোয়। কিন্তু মে মাসের গরমে দুপুর দু’টোয় ম্যাচ কীভাবে সম্ভব তা নিয়ে প্রশ্ন করেন এক সমর্থক। জবাবে দেবাশিস দত্ত জানান, এই বিষয়টি নিয়ে তাঁরাও চিন্তিত। এ বিষয়ে এএফসির সঙ্গে কথা বলা হচ্ছে। সম্ভব হলে সন্ধে ছ’টায় গ্রুপের দুটি ম্যাচ পাশাপাশিও করা যেতে পারে। এএফসি কাপের ৩টে ম্যাচের জন্য সিজন টিকিটের ব্যবস্থা করার দাবি জানান এক সমর্থক। সেই বিষয়টি নিয়েও ভাবনাচিন্তা চলছে বলে জানিয়েছেন ক্লাব সচিব।

[আরও পড়ুন: দায়িত্ব ছাড়ছেন অরুণ লাল, আগামী মরশুমে বাংলা দলের কোচ হওয়ার দৌড়ে দুই প্রাক্তন ক্রিকেটার]

দেবাশিস দত্ত এদিন জানিয়েছেন, মোহনবাগানের ক্লাব তাঁবুর আধুনিকিকরণের কাজ ১৫ দিনের মধ্যে শেষ হয়ে যাওয়ার সম্ভাবনা আছে। জিমও তৈরি হয়ে যাবে। তারপর মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের কাছে সময় চাওয়া হবে। তিনি এসে উদ্বোধন করবেন। তবে ক্লাবের গেটের উদ্বোধনে সময় লাগবে মাস তিনেক। ক্লাবের অচল হয়ে যাওয়া সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্মগুলিও আবার চালু করা হবে বলে জানিয়েছেন মোহনবাগান সচিব।

Advertisement
Next