মোহনবাগানের দাবিতে মান্যতা! বদলাচ্ছে AFC কাপের ম্যাচের সময়

11:56 AM Apr 26, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: মোহনবাগানের দাবি মেনে এএফসি কাপের ম্যাচের সময় পরিবর্তন করে বিকেল ৫টা আর রাত ৯টা থেকে করতে চলেছে এএফসি (AFC)। আপাতত যা ঠিক হয়েছে, তাতে এএফসি কাপের মূলপর্বে প্রথম দুটো ম্যাচ গোকুলাম আর বসুন্ধরার বিরুদ্ধে মোহনবাগান মাঠে নামবে বিকেল ৫টা থেকে। গ্রুপের শেষ ম্যাচ মালদ্বীপের মাজিয়া এস অ্যান্ড আরসি’র বিরুদ্ধে হুগো বুমোসরা মাঠে নামবেন রাত ৯টায়। সরকারিভাবে কিছুদিনের মধ্যে ম্যাচের সময় জানিয়ে দেবে এশিয়ান ফুটবল কনফেডারেশন।

Advertisement

এএফসি কাপেরর মূলপর্বে ওঠার সঙ্গে এএফসির তরফ থেকে ম্যাচের সূচি প্রকাশের সময় জানানো হয়, গোকুলাম, বসুন্ধরা এবং মাজিয়া এস অ্যান্ড আরসির বিরুদ্ধে তিনটে ম্যাচেই মোহনবাগানকে খেলতে হবে দুপুর ২টো থেকে। মে’ মাসে দুপুর ২ টোর সময় যুবভারতীতে খেলতে হবে জেনে রীতিমতো আঁতকে ওঠেন সবুজ-মেরুন ফুটবলাররা। এমনকী, গত শনিবার মোহনবাগানের বার্ষিক সাধারণ সভাতেও সদস্যরা প্রশ্ন তোলেন, মে মাসে দুপুর ২টোয় ম্যাচ খেলা কতটা যুক্তিসঙ্গত? বার্ষিক সাধারণ সভার মঞ্চে দাঁড়িয়েই সচিব দেবাশিস দত্ত (Debasis Dutta) বলেন, “দুপুর ২টোয় ম্যাচ খেলা অত্যন্ত অবৈজ্ঞানিক। ক্লাব থেকে অবশ্যই ম্যাচের সময় পরিবর্তন নিয়ে এএফসির সঙ্গে কথা বলা হবে।”

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1630720090-3');});

[আরও পড়ুন: বলিউডে ডেবিউ করতে চলেছেন শচীনকন্যা সারা! জল্পনা তুঙ্গে]

সেইমতো দুপুর ২টোর বদলে ম্যাচের সময় বিকেল ৫টা আর রাত ৯টা করতে চেয়ে এএফসির কাছে আবেদন করেছে মোহনবাগান (Mohun Bagan)। মোহনবাগান আর এএফসির মধ্যে আলোচনায় আপাতত যা পরিস্থিতি, তাতে ম্যাচের সময় পরিবর্তন হওয়ার সম্ভাবনাই বেশি। বেসরকারিভাবে সবুজ-মেরুন কর্তাদের সেরকমই ইঙ্গিত দিয়েছে এএফসি। তারপরেই এএফসি কাপের (AFC Cup) ম্যাচের নতুন সময় নিয়ে পুলিশের সঙ্গে আলোচনায় বসে গিয়েছেন কর্তারা।

Advertising
Advertising

[আরও পড়ুন: কর্মীদের যৌন হেনস্তা করেছেন AIFF সচিব কুশল দাস, বিস্ফোরক অভিযোগ মিনার্ভা কর্ণধারের]

মঙ্গলবার থেকে মাঠে শুরু অনুশীলন। এদিকে রয় কৃষ্ণর (Roy Krishna) বাবার মৃত্যু হয়েছে। স্বাভাবিকভাবেই এখনই ফিজি থেকে ফিরছেন না তিনি। তাই সব ফুটবলারকে মঙ্গলবারের অনুশীলনে দেখা যায়নি।

Advertisement
Next