এস্প্যানিয়লকে উড়িয়ে ৩৫ তম লিগ জয় রিয়াল মাদ্রিদের

12:01 PM May 01, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ড্র করলেই যেখানে ৩৫তম লা লিগা চ্যাম্পিয়নশিপের ট্রফিটা ঘরে, সেখানে প্রতিপক্ষ এস্প্যানিয়লকে (Espanyol) ৪-০ গোলে উড়িয়ে চার ম্যাচ আগেই লিগ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদ (Real Madrid)।

Advertisement

চ্যাম্পিয়নশিপ ঘরে তোলার দিনেই অবশ্য মন খারাপ রিয়াল ফ্যানদের। শেষবারের মতো রিয়ালের জার্সিতে লা লিগায় (La Liga) খেলে ফেললেন ব্রাজিলিয়ান মার্সেলো (Marcelo)। এই মরশুমে তিনিই অধিনায়ক। তাঁর নেতৃত্বেই লা লিগা খেতাব এল রিয়ালের ঘরে। পারফরম্যান্স না থাকায় বেশিরভাগ ক্ষেত্রেই অধিনায়কত্ব করেন অন্য ফুটবলার। যেহেতু বের্নাবিউতে এদিন শেষ ম্যাচ, তাই মার্সেলোর হাতেই অধিনায়কের ব্যান্ডটা তুলে দিয়েছিলেন কর্তৃপক্ষ। 

 

Advertising
Advertising

[আরও পড়ুন: এ মণিহার আমায় নাহি সাজে… আইপিএলের মাঝপথেই ধোনিকে অধিনায়কত্ব ফিরিয়ে দিলেন জাদেজা]

এস্প্যানিয়লের দু’জন ডিফেন্ডারকে কাট করে রডরিগোর জন্য বল রাখেন মার্সেলো। গোল করতে ভুল করেননি রডরিগো। প্রথমার্ধেই আরও একটি গোল আসে রডরিগোর পা থেকে। এরপর আর মাথা তুলে দাঁড়াতে পারেনি এস্প্যানিয়ল। বেঞ্জেমাকে শুরুতে বিশ্রাম দিয়েছিলেন কোচ আনসেলোত্তি। বিশ্রামে ছিলেন ভিনিসিয়াসও। তাতেও বড় ব্যবধানে জয় আটকায়নি রিয়ালের।

 

দলের তৃতীয় গোল আসেনসিওর। অনেকটা পিছন থেকে ওভারল্যাপে এসে গোলটি করে যান। লিগ জয় যখন নিশ্চিত হয়ে গিয়েছে, তখনই সবাইকে অবাক করে ৬০ মিনিটের মাথায় বেঞ্জেমা এবং ক্রুজকে মাঠে নামান আনসেলোত্তি। মাঠে নামেন ইসকোও। এরপরই রডরিগোর বদলি হিসাবে মাঠে আসেন ভিনিসিয়াস। আর তারপরই গোল দুরন্ত ফর্মে থাকা বেঞ্জেমার।
লিগ রিয়ালের।

 

[আরও পড়ুন: বৃথা গেল কোহলির অর্ধশতরান, আরসিবিকে হেলায় হারিয়ে প্লে-অফের আরও কাছে গুজরাট]

Advertisement
Next