কলকাতা ছাড়ার আগেই ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের সঙ্গে দেখা করবেন সুনীল ছেত্রী

01:13 PM Jun 16, 2022 |
Advertisement

দুলাল দে: শহর ছাড়ার আগে রাজ্যের ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসের (Arup Biswas) সঙ্গে দেখা করবেন ভারতীয় ফুটবল দলের অধিনায়ক সুনীল ছেত্রী। বৃহস্পতিবার বিকেলেই নিউ সেক্রেটরিয়টে গিয়ে অরূপ বিশ্বাসের সঙ্গে কথা বলবেন সুনীল। জানা গিয়েছে, ব্যক্তিগত একটি সমস্যা নিয়ে ক্রীড়ামন্ত্রীর দ্বারস্থ হয়েছেন ভারত অধিনায়ক।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

আসলে সুনীল (Sunil Chhetri) শিলিগুড়িতে একটি ব্যক্তিগত সমস্যায় গত কয়েক বছর ধরেই ভুগছেন। বছর তিন-চারেক আগে তিনি ওই সমস্যাটি নিয়ে ক্রীড়ামন্ত্রীর সঙ্গে দেখাও করেন। অরূপ বিশ্বাস সেসময় সুনীলকে সময় নিয়ে দেখা করতে বলেন। দ্রুত সমস্যা সমাধানের আশ্বাসও দেন তিনি। কিন্তু এতদিন ব্যস্ততার জন্য অরূপ বিশ্বাসের সঙ্গে দেখা করে হয়ে ওঠেনি সুনীলের।

[আরও পড়ুন: ফুটবলারদের বিচারে দেশের বর্ষসেরা তারকা মোহনবাগানের লিস্টন, সেরা তরুণ প্রতিভা আকাশ মিশ্র]

ভারতীয় দলের হয়ে এশিয়ান কাপের কোয়ালিফায়ার (Asian Cup Qualifier) কলকাতায় এসেছেন সুনীল। বাছাই পর্বের খেলাগুলি চলাকালীনই ফের নিজের সমস্যা নিয়ে ক্রীড়ামন্ত্রীর সঙ্গে ফোনে কথা বলেন ভারতীয় দলের অধিনায়ক। ক্রীড়ামন্ত্রী অরূপ বিশ্বাসই তাঁকে বলেন, দেখা করে কথা বলতে। এতদিন ভারতীয় দলের হয়ে বায়ো-বাবলে ছিলেন। তাই যেতে পারেননি। তাই খেলা শেষ হতেই অরূপ বিশ্বাসের কাছে সময় চান ভারত অধিনায়ক। সেইমতো বৃহস্পতিবার বিকালেই নিউ সেক্রেটরিয়টে গিয়ে সুনীল দেখা করবেন অরূপ বিশ্বাসের সঙ্গে।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

[আরও পড়ুন: আইপিএলে ভাল পারফরম্যান্সের পুরস্কার, ভারতীয় দলের অধিনায়কত্ব পেয়ে গেলেন হার্দিক পাণ্ডিয়া]

প্রসঙ্গত, বুধবার শহরে এফপিএআই বার্ষিক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সুনীল। অনুষ্ঠান চলাকালীন বাংলার সন্তোষ ট্রফি (Santosh Trophy) দলের মনতোষ চাকলাদার-সহ বেশ কিছু ফুটবলারকে উৎসাহিত করেন। বৃহস্পতিবার কলকাতা ছাড়ার আগে সমর্থকদের ধন‌্যবাদও জানিয়েছেন তিনি। টুইটারে লিখেছেন, ‘‘পুরো দল এবং আমি জানি যে আমাদের এই তিনটি জয়ের পিছনে আপনাদের বড় ভূমিকা ছিল। আশাকরি আমরা আপনাদের মুখে হাসি এনে দিতে পেরেছি। এই দিনগুলি স্মরণীয় হয়ে থাকবে। সবাই ভাল থাকবেন।’’

Advertisement
Next