ইস্টবেঙ্গলের সঙ্গে শীঘ্রই হবে চুক্তি, বেশি শেয়ার নিজেদের কাছে রাখতে চায় ইমামি

01:43 PM Jun 20, 2022 |
Advertisement

স্টাফ রিপোর্টার: ইস্টবেঙ্গলের সঙ্গে ইমামির চুক্তি নিয়ে যে বিভ্রান্তি তৈরি হয়েছে, তাতে জল ঢেলে দিলেন খোদ ইমামির অন্যতম ডিরেক্টর আদিত্য আগরওয়াল। রবিবার ‘সংবাদ প্রতিদিন’কে ফোনে তিনি বলেন, “পারিবারিক অনুষ্ঠানের জন্য একটু ব্যস্ত আছি আমরা। তাছাড়া চুক্তির আইনি দিকগুলোও খতিয়ে দেখা হচ্ছে। আশা করছি, পরের সপ্তাহের মধ্যেই চুক্তি সংক্রান্ত বিষয়টি মিটে যাবে।”

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

শুধু ফুটবল রাইটস দেওয়ার পাশাপাশি ইস্টবেঙ্গল (East Bengal) কর্তারা চাইছিলেন, ইস্টবেঙ্গল-ইমামি দু’পক্ষের হাতেই থাক ৫০ শতাংশ শেয়ার। তবে এই জায়গাটায় আপত্তি আছে ইমামি গ্রুপের (Emami Group)। আইএসএল (ISL) খেলার জন্য ইমামি যেহেতু আর্থিক বিনিয়োগ করবে, তাই ফুটবল দলের বেশি শেয়ার তাদের হাতেই রাখতে চাইছে ইমামি গ্রুপ।

[আরও পড়ুন: ‘দেশ থেকে তাড়ানো হোক’, অগ্নিপথ নিয়ে কৈলাস বিজয়বর্গীয়র বিতর্কিত মন্তব্যের নিন্দায় অভিষেক]

এইসব নিয়েই এখন দু’পক্ষের আলোচনা চলছে। ফোনে আদিত্য আগরওয়াল বললেন, “আমরা ফুটবলের পাশাপাশি ফুটবলারদেরও ভাল রাখতে চাই। ফুটবলের প্রতি আমাদের প্যাশন অনেকদিন ধরেই। আশা করছি, তাড়াতাড়ি সব কিছু ঠিক হয়ে যাবে।”

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের (CM Mamata Banerjee) সহযাগিতায় ইস্টবেঙ্গলে ইনভেস্টর হিসেবে এসেছে ইমামি গ্রুপ। তারপর থেকে উভয়ের মধ্যে আলোচনা চলছে, কার হাতে কত শেয়ার থাকবে। দলের নাম কী হবে। তাছাড়া চুক্তির আরও বিভিন্ন শর্ত নিয়ে আলোচনা চলছে দু’পক্ষের মধ্যে। এর মধ্যে আবার ফুটবলারদের সই করানো নিয়ে ব্যান রয়েছে সর্বভারতীয় ফুটবল ফেডারেশনের। ফুটবলারদের বেতন মিটিয়ে সেই ব্যান না তুললে তাড়াতাড়ি ফুটবলারদের সই করানোও সম্ভব হবে না। সেই কারণে ইমামির সঙ্গে চুক্তির প্রক্রিয়াটা দ্রুত মিটিয়ে ফেলতে হবে ইস্টবেঙ্গল ক্লাবকে। আদিত্য আগরওয়াল যা বললেন, তাতে চুক্তির প্রক্রিয়া সম্পন্ন হতে আর বেশি দিন সময় লাগবে না বলেই মনে হল।

[আরও পড়ুন: কাউন্টিতে এবার ‘পুষ্পা’ সেলিব্রেশন, উইকেট নেওয়ার পরে উচ্ছ্বসিত আমিরের ভিডিও ভাইরাল]

Advertisement
Next