ক্লাব ছাড়তে চান, সরকারিভাবে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের কাছে আবেদন রোনাল্ডোর

10:16 AM Jul 03, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের ছোটবেলার ক্লাব, নিজের ভালবাসার ক্লাব। যে ক্লাবে যোগ দেওয়ার জন্য ছেড়েছিলেন লোভনীয় প্রস্তাব। কিন্তু বছর ঘুরতে না ঘুরতেই ম্যাঞ্চেস্টার ইউনাইটেডে (Manchester United) মোহভঙ্গ হল ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর। রেড ডেভিলদের সঙ্গে সম্পর্ক ছিন্ন করতে চান তিনি। সরকারিভাবে ক্লাব ছাড়ার আবেদন জানালেন সিআর সেভেন। ফুটবলের ভাষায় যাকে বলা হয় ট্রান্সফার রিকোয়েস্ট।

Advertisement

পর্তুগিজ মহাতারকা ম্যাঞ্চেস্টার ইউনাইটড ক্লাব কর্তৃপক্ষকে জানিয়ে দিয়েছেন, ভাল কোনও প্রস্তাব এলে যেন ক্লাব তাঁকে বিক্রি করে দেয়। নিজের ট্রান্সফার রিকোয়েস্টে (Transfer Request) রোনাল্ডো সাফ বলে দিয়েছেন, আগামী মরশুমে চ্যাম্পিয়ন্স লিগে খেলতে চান তিনি। তাই তেমন কোনও অফার এলে গ্রহণ করতে চান। যদিও রোনাল্ডোকে কেনার জন্য সরকারিভাবে এখনও কোনও ক্লাব ইউনাইটেডের সঙ্গে যোগাযোগ করেনি। সেটাই আশা রেড ডেভিলদের। ম্যান ইউ (Man U) মনে করছে, রোনাল্ডোর যে বেতনের চাহিদা, তাঁর কেরিয়ারের শেষলগ্নে সেই চাহিদা পূরণ করে তাঁকে কেনার আগ্রহ তেমন কেউ দেখাবে না।

Advertising
Advertising

[আরও পড়ুন: ক্রিকেটে পেশাদারিত্বের ছোঁয়া, ইস্টবেঙ্গলের দীর্ঘদিনের কোচকে ছিনিয়ে নিল মোহনবাগান]

তবে রোনাল্ডো ক্লাব ছাড়তে বদ্ধপরিকর। গত মরশুমে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের হয়ে ৩৮ ম্যাচে ২৪ গোল করেছেন রোনাল্ডো। কিন্তু ক্লাবের পারফরম্যান্স একেবারেই ভাল নয়। চ্যাম্পিয়ন্স লিগে (UCL) খেলার যোগ্যতা অর্জন করতে পারেনি রেড ডেভিলস। প্রিমিয়ার লিগে (EPL) ষষ্ঠ স্থান পেয়ে মরশুম শেষ করেছে তারা। মরশুমের মাঝখানেই ম্যানেজার বদল করা হয় ম্যাঞ্চেস্টারে। সব মিলিয়ে ক্লাবের পারফরম্যান্সে বেশ হতাশ রোনাল্ডো। তাছাড়া দলের ব্যর্থতার জন্যও কাঠগড়ায় তোলা হয়েছে তাঁকে, সেটা ভালভাবে নেননি সিআর সেভেন। তাই চ্যাম্পিয়ন্স লিগ ফুটবলের আশায় ক্লাব ছাড়তে চান তিনি।

[আরও পড়ুন: কাতার বিশ্বকাপে অফসাইড ধরবে বলই! নতুন প্রযুক্তি আনছে FIFA]

জানা গিয়েছে, সি আর সেভেনের এজেন্ট জর্জে মেন্ডেস চাইছেন পর্তুগিজ মহাতারকা জুভেন্তাসে (Juventas) ফিরে যান। সেই মতো ইটালির ক্লাবের কাছে প্রস্তাব রেখেছেন মেন্ডেস। জুভেন্তাসের পক্ষ থেকেও এই জল্পনা উড়িয়ে দেওয়া হয়নি। তবে আদৌ রোনাল্ডোকে ক্লাবে সই করানো যাবে কিনা, তা নিয়ে সন্দেহ রয়েছে ক্লাব কর্তাদের মনে। আরও জানা যাচ্ছে, জুভেন্তাসে গেলে আর্থিকভাবেও ধাক্কা খাবেন রোনাল্ডো। তাঁর বেতন বেশ খানিকটা কমে যাবে বলেই ধারণা বিশেষজ্ঞদের।

Advertisement
Next