বার্সেলোনায় ফিরছেন লিও মেসি? বড়সড় আপডেট দিলেন ক্লাব প্রেসিডেন্ট

06:19 PM Jul 25, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিজের পুরনো ক্লাবেই কি ফিরতে চলেছেন লিওনেল মেসি? সম্প্রতি এ নিয়ে জল্পনা জোরালো হয়েছিল। এবার সেই জল্পনা আরও খানিকটা উসকে দিলেন খোদ বার্সা প্রেসিডেন্ট জোয়ান লাপোর্তা। ক্যাটালান ক্লাব এখনও কি এলএম টেনকে পেতে আগ্রহী? সে নিয়েই বড়সড় আপডেট দিলেন ক্লাব প্রেসিডেন্ট।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

কেরিয়ারের প্রায় ১৫টা বছর ন্যূ ক্যাম্পেই কাটিয়েছেন মেসি (Lionel Messi)। মাত্র ১২ বছর বয়সে এই স্প্যানিশ ক্লাবে যোগ দিয়েছিলেন তিনি। এই দলকে এনে দিয়েছেন বহু সাফল্য, অজস্র ট্রফি। তবে গত মরশুমে বার্সেলোনাকে বিদায় জানিয়ে প্যারিস সাঁ জাঁর (PSG) জার্সি গায়ে চাপিয়েছিলেন তিনি। দু’বছরের জন্য সেই ক্লাবে সই করেন। যাতে অবাক হয়েছিলেন মেসির অনুরাগীরা। নিমেষে জৌলুস হারায় লা লিগা। সম্প্রতি এই ক্লাবে নাম লিখিয়েছেন পোলিশ স্ট্রাইকার লেওনডস্কি। এরই মধ্যে ফের জোরালো হচ্ছে মেসির পুরনো ক্লাবে ফেরার জল্পনা।

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

[আরও পড়ুন: পার্থ চট্টোপাধ্যায়ের একাধিক শারীরিক সমস্যা থাকলেও ভরতির প্রয়োজন নেই, জানাল AIIMS]

প্রথম মরশুমেই ফরাসি ক্লাবের হয়ে লিগ ওয়ান জেতেন মেসি। তবে তিনি যে পিএসজির জার্সিতে একাধিক ম্যাচে হোঁচট খাচ্ছেন, সেটাও অস্বীকার করার জায়গা নেই। এমনকী শোনা যাচ্ছিল, মেসি নাকি নিজেও বার্সেলোনা (Barcelona) ফেরার বিষয়ে আগ্রহ প্রকাশ করেছিলেন। তবে আর্জেন্টাইন সুপারস্টারকে এত সহজে ছেড়ে দিতে রাজি নয় পিএসজিও। তারাও নাকি মেসির চুক্তির মেয়াদ বাড়ানোর পরিকল্পনা করে ফেলেছে। আর এসবের মধ্যেই নিজেদের অবস্থান স্পষ্ট করলেন বার্সেলোনার প্রেসিডেন্ট। বলে দেন, মেসির জন্য এখনও তাঁদের ক্লাবের দরজা খোলা।

Advertising
Advertising

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782050143-0'); });

লাপোর্তা বলে দেন, “আমার মনে হয়, লিও মেসির সঙ্গে বার্সেলোনার গল্পের এখনও ইতি ঘটেনি। এখনও দরজা খোলা। এই গল্পের শেষটা যাতে আরও সুন্দর হয়, তার দায়িত্ব আমাদেরই। বার্সা প্রেসিডেন্ট হিসেবে আমি মেসির কাছে ঋণি।” উল্লেখ্য, এই লাপোর্তা প্রেসিডেন্ট থাকাকালীনই বার্সা ছেড়েছিলেন মেসি। সেই প্রসঙ্গে তাঁর দাবি, মেসিকে ধরে রাখা যথাসাধ্য চেষ্টা করা হয়েছিল। কারণ মেসির প্রতি ক্লাব কৃতজ্ঞ। শোনা যাচ্ছে, তাঁর এককালের সতীর্থ জাভি হার্নান্ডেজও নাকি চান, মেসি বার্সায় ফিরুন। ক্লাব প্রেসিডেন্টকে এ ব্যাপারে অনুরোধও জানিয়েছেন তিনি। এবার দেখার এই ক্লাবের জার্সিতেই মেসি অবসর নিতে চান কি না।

[আরও পড়ুন: SSC দুর্নীতি মামলা: চাকরিপ্রার্থীদের বঞ্চনার সুরাহা, শিক্ষক পদ আরও বাড়িয়ে দিলেন মুখ্যমন্ত্রী]

Advertisement
Next