মোহনবাগান ছাড়লেন সন্দেশ, এবার কোথায় যাচ্ছেন ডিফেন্ডার?

06:25 PM Jul 28, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজেটাল ডেস্ক: শুক্রবার মোহনবাগান দিবস (Mohun Bagan Day)। আজ, বৃহস্পতিবার সকালেই স্পেন থেকে কলকাতা এসে পৌঁছলেন সবুজ-মেরুনের কোচ জুয়ান ফেরান্দো। আর এদিনই দুপুরের দিকে এটিকে মোহনবাগান ফুটবল ক্লাবের সোশ্যাল মিডিয়া পেজ থেকে জানিয়ে দেওয়া হল, দীর্ঘ চেহারার ডিফেন্ডার সন্দেশ ঝিঙ্গান (Sandesh Jhingan) ক্লাব ছাড়ছেন। এটিকে মোহনবাগান ফুটবল ক্লাবের ফেসবুক পেজে সন্দেশের ছবি দিয়ে লেখা হয়েছে, ”থ্যাঙ্ক ইউ সন্দেশ ঝিঙ্গান ফর ইওর টাইম অ্যাট দ্য ক্লাব অ্যান্ড অল দ্য বেস্ট ফর দ্য ফিউচার।” 

Advertisement

ক্রোয়েশিয়ার ক্লাব সিবেনিকের সঙ্গে সম্পর্ক শেষ করে মোহনবাগানে (Mohun Bagan) ফিরেছিলেন সন্দেশ। মোহনবাগান রক্ষণকে স্বস্তি দিতেই জাতীয় দলের এই ডিফেন্ডারকে ফেরানো হয়েছিল। এদিকে নতুন মরশুমের জন্য বেশ কয়েকজন বিদেশি ফুটবলারকে নিয়েছে মোহনবাগান। দল ছেড়ে চলে গিয়েছেন রয় কৃষ্ণ, ডেভিড উইলিয়ামসের মতো বিদেশি ফুটবলার। তাঁদের পরিবর্তে পল পোগবার দাদা ফ্লোরেনটিন পোগবাকে মোহনবাগানে সই করিয়েছেন ফেরান্দো। অস্ট্রেলিয়ার এ লিগ থেকে ব্র্যান্ডন হ্যামিল এসেছেন কলকাতার ক্লাবে। পোগবা এবং হ্যামিল দু’ জনেই মোহনবাগানের রক্ষণ সামলাবেন।

কিন্তু সন্দেশ কি ফের ইউরোপের কোনও ক্লাবে খেলতে যাবেন? নাকি দেশীয় কোনও ক্লাবের হয়েই দেখা যাবে তারকা ডিফেন্ডারকে? সন্দেশকে নিয়ে জল্পনা চলছে দেশীয় ফুটবলমহলে। 

Advertising
Advertising

 

[আরও পড়ুন: কনস্ট্যানটাইন ইস্টবেঙ্গলের কোচ হতেই পুরনো ক্লাবে ফিরছেন ‘ছাত্র’ শুভাশিস]

 

 

সামনেই ভরা মরশুম মোহনবাগানের। ডুরান্ড কাপের সূচি অনুযায়ী ১৬ আগস্ট মোহনবাগানের খেলা রয়েছে ইস্টবেঙ্গলের সঙ্গে। ডুরান্ড কাপের পরেই এএফসি কাপের ইন্টার জোন সেমিফাইনাল। ফেরান্দোর চোখ সেদিকেই। প্রস্তুতিতেও নেমে পড়ছেন তিনি।  

[আরও পড়ুন: ‘শচীন পাজির সেঞ্চুরির রেকর্ড ছোঁবই’, ২৪ বছর বয়সেই বলেছিলেন বিরাট!]

Advertisement
Next