মরশুমের শুরুতেই বড় ধাক্কা, করোনা থাবা বসাল মোহনবাগানে! আক্রান্ত ব্রেন্ডন

02:21 PM Aug 15, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৬ আগস্ট থেকেই শুরু হয়ে যাচ্ছে এবারের মরশুম। ডুরান্ড কাপ দিয়ে ময়দানে বল গড়াবে। কিন্তু ঠিক তার আগেই বড় ধাক্কা মোহনবাগান শিবিরে। শোনা যাচ্ছে, করোনা থাবা বসিয়েছে অজি ডিফেন্ডার ব্রেন্ডন হ্যামিলের শরীরে। শুধু তাই নয়, অন্তত ৫ ফুটবলার ভুগছেন জ্বরে। দলের অন্য খেলোয়াড়রাদেরও করোনা টেস্ট করানো হয়েছে।

Advertisement

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের খবর অনুয়াযী, সবুজ-মেরুনের মিডফিল্ডার দীপক টাংরি এবং আশিক কুরুনিয়ান, স্ট্রাইকার মনবীর সিং এবং গোলকিপিং কোচ অ্যাঞ্জেল পিন্ডাডো জ্বরের কবলে পড়েছেন। তারই মধ্যে করোনা ভাইরাসে (Coronavirus) সংক্রমিত ব্রেন্ডন। তাঁর শরীরে করোনার উপসর্গ রয়েছে। যদিও অন্য একটি সূত্র মারফৎ জানা যাচ্ছে, ব্রেন্ডনের পেটের সমস্যা রয়েছে। পেটব্যথা, বমিভাব আছে। শরীরে ব়্যাশ বেরিয়েছে। তবে দীপক ও মনবীরের শারীরিক অবস্থা উন্নতির দিকে। কিন্তু দুর্বলতা রয়েছে।

[আরও পড়ুন: ‘কাউকে বাঁচাতে গরিব বলেই ফাঁসি’, ১৮ বছর পরও ক্ষোভে ফুঁসছেন ধনঞ্জয়ের দাদা]

Advertising
Advertising

এমন পরিস্থিতিতে মোহনবাগান (Mohun Bagan) কোচ জুয়ান ফেরান্দো প্রত্যেক ফুটবলারকে বিশেষভাবে সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন। তিনি চান না, এখন কোনও ফুটবলার সংবাদ মাধ্যমের সামনে যান। কারণ শীঘ্রই ডুরান্ড কাপে নামতে হবে দলকে। তাই তাঁর কাছে ফুটবলারদের দ্রুত সুস্থ হয়ে ওঠাই ফেরান্ডোর কাছে বেশি গুরুত্বপূর্ণ। সূত্রের তথ্য অনুযায়ী, “বর্তমানে ব্রেন্ডন বেশ দুর্বল। ডুরান্ড কাপের (Durand Cup) প্রথম দু’টি ম্যাচে তিনি খেলতে পারবেন বলে মনে হচ্ছে না। অর্থাৎ রাজস্থান ইউনাইটেড এবং মুম্বই সিটি এফসির বিরুদ্ধে ম্যাচে হয়তো পাওয়া যাবে না তাঁকে। তবে আশা করা হচ্ছে ডার্বির আগে তিনি সুস্থ হয়ে যাবেন। কারণ কোচের পরিকল্পনার অতি গুরুত্বপূর্ণ অংশ তিনি।”

উল্লেখ্য, গত জুনে মেলবোর্ন ভিক্টরি দলের হয়ে এ-লিগে খেলা তারকা ডিফেন্ডারকে দু’বছরের চুক্তিতে সই করিয়েছে মোহনবাগান। স্প্যানিশ ডিফেন্ডার তিরির পরিবর্ত হিসেবেই তাঁকে বেছে নেন ফেরান্দো। গত ৩ আগস্ট শহরের পা রাখেন হ্যামিল। তারপরই নেমে পড়েছিলেন অনুশীলনে। কিন্তু এবার তিনি করোনা আক্রান্ত হওয়ায় চিন্তা বাড়াল সবুজ-মেরুন শিবিরে।

[আরও পড়ুন: ‘গান্ধী-নেহরুকে অপমানই উদ্দেশ্য এদের’, স্বাধীনতা দিবসের বিবৃতিতে কেন্দ্রকে তোপ সোনিয়ার]

Advertisement
Next