ফের শুরু মোহনবাগান-ইস্টবেঙ্গল ডার্বির টিকিট বিক্রি, কখন, কীভাবে মিলবে, জেনে নিন

07:33 PM Aug 15, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মরশুমের প্রথম ডার্বি নিয়ে ইতিমধ্যেই উত্তেজনার পারদ চড়েছে। করোনা কাল কাটিয়ে যুবভারতীতে আরও একবার ইস্ট-মোহন লড়াই দেখতে মুখিয়ে ফুটবলভক্তরা। ডার্বির আগ্রহ যে কতখানি, তা অনলাইন টিকিট বিক্রি হতেই বোঝা গিয়েছিল। অনলাইনে বিক্রি শুরু হওয়ার মাত্র আধ ঘণ্টার মধ্যেই শেষ হয়ে গিয়েছিল সমস্ত টিকিট। যাঁরা তখনও টিকিট কেটে উঠতে পারেননি, মন খারাপ হয়েছিল তাঁদের। তবে স্বাধীনতা দিবসে সুখবর দিল ডুরান্ড কাপের আয়োজকরা। জানানো হল, আরও একবার টিকিট কাটার সুযোগ পাবেন দুই প্রধানের সমর্থকরা।

Advertisement

googletag.cmd.push(function() { googletag.display('div-gpt-ad-1652782001027-0'); });

সোমবার ডুরান্ড কাপের (Durand Cup 2022) অফিসিয়াল টুইটার হ্যান্ডেল থেকে জানানো হয়, ১৬ আগস্ট অর্থাৎ মঙ্গলবার সকাল ১০টা থেকে অনলাইনে পাওয়া যাবে মোহনবাগান (Mohun Bagan) বনাম ইস্টবেঙ্গল ম্যাচের টিকিট। তারা লিখেছে, “ডার্বি মানেই সমর্থকদের পাগলামো। চোখের সামনে থেকে ম্যাচ দেখার উন্মাদনা থাকে তাদের। সেই সব সমর্থকের মধ্যে যদি কেউ ডার্বির টিকিট মিস করে থাকে, তাহলে আরও একবার তারা সুযোগ পেতে চলেছে।”

window.unibots = window.unibots || { cmd: [] }; unibots.cmd.push(()=>{ unibotsPlayer('sangbadpratidin'); });

Advertising
Advertising

[আরও পড়ুন: ছুটি না মেলায় স্ত্রী-সন্তানদের সময় দিতে পারেন না, অবসাদে ‘আত্মঘাতী’ গড়বেতার বিডিও]

এবার ডুরান্ড কাপ দিয়েই শুরু হচ্ছে মরশুম। ফলে মরশুমের প্রথম বড় ম্যাচের টিকিটের চাহিদা তুঙ্গে। তাই আরও একবার অল্প সংখ্যক টিকিট ছাড়ছে আয়োজকরা। এবার প্রশ্ন কীভাবে কাটতে পারবেন টিকিট? জানানো হয়েছে, একমাত্র অনলাইনে ‘বুক মাই শো’ (BookMyShow) অ্যাপ বা ওয়েবসাইটে গিয়ে টিকিট কাটা যাবে। পাশাপাশি যাঁরা ইতিমধ্যে অনলাইনে টিকিট কেটে ফেলেছেন, তাঁরা ১৬ থেকে ২২ আগস্টের মধ্যে নিজেদের টিকিট সংগ্রহ করতে পারবেন। মোহনবাগান এবং ইস্টবেঙ্গল ক্লাবে গিয়ে সেই টিকিট নিতে হবে। তবে শুধু অনলাইনে নয়, অফলাইনেও মিলবে ডুরান্ড কাপের সব ম্যাচের টিকিট। ম্যাচের পাঁচ দিন আগে থেকে সেই টিকিট বিক্রি হবে।

কলকাতায় এবারের ডুরান্ড কাপ হবে ২০টি দলকে নিয়ে। আইএসএলের সবকটি দলই খেলবে। আই লিগের ৫টি ও সেনাবাহিনী থেকে চারটি দল খেলবে। ১৬ আগস্ট মহামেডান স্পোর্টিং ও এফসি গোয়ার ম্যাচ দিয়ে শুরু হবে এবারের ডুরান্ড কাপ। উদ্বোধনে উপস্থিত থাকার কথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের। এই টুর্নামেন্টে মোট ২৭ ম্যাচ হবে।

[আরও পড়ুন: দু’বছর আগে ক্রিকেটকে বিদায় জানানো ধোনি-রায়নাকে বিশেষ সম্মান আইসিসির, নীরব BCCI!]

Advertisement
Next