shono
Advertisement

খারিজ হওয়া ধর্ষণের মামলা ফের আদালতে, অস্বস্তিতে রোনাল্ডো

ক্ষতিপূরণ চেয়ে আদালতের দ্বারস্থ মার্কিন মডেল।
Posted: 01:39 PM Aug 22, 2022Updated: 01:39 PM Aug 22, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সময়টা মোটেই ভাল যাচ্ছে না ক্রিশ্চিয়ানো রোনাল্ডোর (Christiano Ronaldo)। মাঠের মতো এবার মাঠের বাইরেও সমস্যায় সিআর সেভেন।পর্তুগিজ তারকার বিরুদ্ধে খারিজ হওয়া ধর্ষণের মামলা নিয়ে ফের আদালতের দ্বারস্থ মার্কিন যুক্তরাষ্ট্রের মডেল ক্যাথরিন মায়োরগা। এর আগে ৩৭ বছরের রোনাল্ডোর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ তুলে আদালতে গিয়েছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের এই মডেল।

Advertisement

ক্যাথরিনের অভিযোগ ছিল,২০০৯ সালে লাস ভেগাসে হোটেলরুমে তাঁকে ধর্ষণ (Rape Charge) করেন ম্যান ইউ তারকা। সেই অভিযোগ ধামাচাপা দিতে ২,৭৫ লক্ষ পাউন্ড টাকা দিয়ে তাঁর মুখ বন্ধের চেষ্টা করছেন রোনাল্ডো, এমনটাও অভিযোগে জানিয়েছিলেন সেই মডেল। তবে গত জুন মাসে সেই মামলা খারিজ করে দেয় আদালত। শুধু তাই নয়, মামলার বিভিন্ন তথ্য গণমাধ্যমে ফাঁস করায় আদালত ক্যাথরিনকে ভর্ৎসনাও করে।

[আরও পড়ুন: FIFA-র নিষেধাজ্ঞা তুলতে COA’কে বাতিল করল সুপ্রিম কোর্ট, নির্বাচনের সময় বাড়ানোর নির্দেশ]

ধর্ষণের অভিযোগ থেকে রেহাই পাওয়ায় স্বস্তি পেয়েছিলেন রোনাল্ডো। তবে সেই স্বস্তি যে সাময়িক ছিল, তা ক্যাথরিনের নতুন করে আদালতের শরণাপন্ন হওয়াতেই প্রমাণিত। ক্ষতিপূরণ বাবদ ৫৪ মিলিয়ন পাউন্ড দাবি করেছেন ক্যাথরিন। নতুন করে দাখিল করা মামলার শুনানিও ইতিমধ্যে শুরু হয়েছে। এক ঘণ্টা ফোন বার্তায় মধ্যস্থতাকারীর মাধ্যমে আদালতকে নিজের অভিযোগের কথা জানান মায়োরগা। তবে এর আগে তাঁর বিরুদ্ধে ওঠা ধর্ষণের অভিযোগ অস্বীকার করেছিলেন রোনাল্ডো। নতুন করে সেই মামলা ফের আদালতে উত্থাপিত হওয়ায় অস্বস্তিতে সিআর সেভেন।

মাঠের বাইরে সমস্যা প্রভাব ফেলছে রোনাল্ডোর খেলায়। ম্যান ইউয়ের জার্সিতে মোটেই ছন্দে নেই পর্তুগিজ তারকা। সোমবার রাতে লিভারপুলের বিরুদ্ধে মাঠে নামছে ম্যান ইউ। সেই ম্যাচে রোনাল্ডোকে প্রথম এগারোর বাইরে রাখার পরামর্শ দিয়েছেন প্রাক্তন রেড ডেভিলস তারকা ওয়েন রুনি। তাঁর কথায়, “রোনাল্ডো ও মার্কাস র‌্যাশফোর্ড – দু’জনকেই বসানো উচিত। মরশুমের শুরু থেকে রোনাল্ডো দলের সঙ্গে অনুশীলন করেনি। সেই খামতি চোখে পড়ছে।” ম্যাচ ফিট হতে আরও সময় লাগবে রোনাল্ডোর মনে করছেন রুনি।

[আরও পড়ুন:আফ্রিদি না খেলায় ভারতের সুবিধা! পাক ক্রিকেটারের কটাক্ষের মোক্ষম জবাব ইরফান-জাফরের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement