shono
Advertisement

এক ম্যাচ বাকি থাকতেই গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে কলকাতা লিগের সুপার সিক্সে ভবানীপুর ক্লাব

৯ ম্যাচ খেলে আগেই ২২ পয়েন্ট ঝুলিতে ভরেছে ভবানীপুর।
Posted: 07:12 PM Sep 10, 2022Updated: 07:12 PM Sep 10, 2022

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ম্যাচ বাকি থাকতেই ভবানীপুর ক্লাবে খুশির আমেজ। ক্যালকাটা প্রিমিয়ার ডিভিশনে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে গেল রঞ্জন চৌধুরীর দল। আর গ্রুপ শীর্ষে থেকেই কলকাতা লিগের সুপার সিক্সের যোগ্যতা অর্জন করল তারা।

Advertisement

৯ ম্যাচ খেলে আগেই ২২ পয়েন্ট ঝুলিতে ভরে ফেলেছিল ভবানীপুর ক্লাব (Bhawanipore Club)। কিন্তু তারাই গ্রুপ চ্যাম্পিয়ন হবে কি না, তা নিয়ে খানিকটা সংশয় ছিল। কারণ একমাত্র ইউনাইটেড স্পোর্টসেরই ২২ পয়েন্টে পৌঁছনো সম্ভাবনা ছিল। তাই শনিবার ক্যালকাটা কাস্টসমের বিরুদ্ধে তারা কী করে, সেদিকেই ছিল নজর। ইউনাইটেড স্পোর্টস বনাম কাস্টমসের এই ম্যাচ স্থগিত হয়ে গিয়েছিল। শনিবার সেই ম্যাচেই ৩-১ গোলে জিতে যায় কাস্টমস। আর তাতেই পরিষ্কার হয়ে যায় সমীকরণটা।

[আরও পড়ুন: গার্ডেনরিচে বাড়ি থেকে উদ্ধার ১৫ কোটি! ‘বাংলার অর্থনীতি ভাঙার চেষ্টা ইডির’, সরব ফিরহাদ]

ভবানীপুরের শেষ ম্যাচ পিয়ারলেসের (Peerless) বিরুদ্ধে। কিন্তু তার আগেই এদিন গ্রুপ চ্যাম্পিয়ন হওয়া নিশ্চিত করে ফেললেন রঞ্জন চৌধুরীরা। আপাতত তালিকার দ্বিতীয় স্থানে রয়েছে রেলওয়েজ। ৯ ম্যাচে তাদের পয়েন্ট ১৭ পয়েন্ট। সমসংখ্যক ম্যাচ খেলে ১৫ পয়েন্ট নিয়ে তিন নম্বরে বিএসএস স্পোর্টিং। এদিন কাস্টমসকে হারাতে পারলে ২২ পয়েন্টে পৌঁছনোর রাস্তা খোলা থাকত ইউনাইটেড স্পোর্টিংসের সামনে। তবে এদিন তেমনটা হয়নি। ভবানীপুরের পাশাপাশি দ্বিতীয় ও তৃতীয় স্থানে যে দুটি দল শেষ করবে, তারা পৌঁছে যাবে সুপার সিক্সে। যেখানে রয়েছে মোহনবাগান, ইস্টবেঙ্গল ও মহামেডান।

যদিও এখনই স্বস্তির নিশ্বাস ফেলতে রাজি নন ভবানীপুর কোচ। কারণ সামনে কঠিন চ্যালেঞ্জ। তবে গ্রুপ শীর্ষে থেকে মূল পর্বে ওঠাটা ফুটবলারদের অতিরিক্ত অক্সিজে দেবে বলেই আশা তাঁর। উল্লেখ্য, গত মাসে তাঁর তত্ত্বাবধানেই নৈহাটি গোল্ড কাপ চ্যাম্পিয়ন হয়েছিল ভবানীপুর ক্লাব। এবার কলকাতা লিগের (Calcutta Premiere Division Group A) সুপার সিক্সেও ছেলেদের ভাল ফর্ম ধরে রাখার দিকেই ফোকাস করতে চান তিনি।

[আরও পড়ুন: গৌরবর্ণা নয়, দুর্গার গায়ের রং রক্তের মতো, কোচবিহারের রাজবাড়ির পুজোর বিশেষত্ব আর কী?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement