কল্যাণ চৌবের সঙ্গে কথা, অভিমান ভুলে ফেডারেশনের টেকনিক্যাল কমিটির মিটিংয়ে মনোরঞ্জন

09:31 PM Sep 18, 2022 |
Advertisement

দুলাল দে: ফেডারেশন সভাপতির হস্তক্ষেপে মান ভাঙল মনোরঞ্জন ভট্টাচার্যের। রবিবার AIFF-এর টেকনিক্যাল কমিটির বৈঠকে উপস্থিত থাকবেন তিনি। ইতিমধ্যেই AIFF সভাপতি কল্যাণ চৌবেকে নিজের সিদ্ধান্তের কথা জানিয়েও দিয়েছেন প্রাক্তন ইস্টবেঙ্গল তারকা।

Advertisement

এআইএফএফের সভাপতি নির্বাচিত হওয়ার পর আই এম বিজয়নের (IM Bijayan) সভাপতিত্বে একটি টেকনিক্যাল কমিটি গড়ে দিয়েছিলেন কল্যাণ চৌবে। সেই কমিটিতে রাখা হয় মনোরঞ্জন ভট্টাচার্যকে (Monoranjan Bhattacharya)। কিন্তু মনোরঞ্জন শুরুতে এই কমিটির সদস্য হতে রাজি ছিলেন না। ফেডারেশনকে চিঠি দিয়ে তিনি জানিয়ে দেন, ব্যক্তিগত কারণে তাঁর পক্ষে টেকনিক্যাল কমিটিতে থাকা সম্ভব নয়। তবে তাঁর অভিমানের মূল কারণ ছিল অন্য। ঘনিষ্ঠ মহলে মনোরঞ্জন জানান, আই এম বিজয়ন তাঁর থেকে জুনিয়র। তাই বিজয়নের নেতৃত্বে কোনও কমিটিতে থাকাটা তাঁর পক্ষে অস্বস্তিকর।

[আরও পড়ুন: টি-২০ বিশ্বকাপের দলে ঢুকে যেতে পারেন মহম্মদ শামি, ইঙ্গিত দিলেন খোদ জাতীয় নির্বাচক]

মনোরঞ্জনের অভিমানের কথা জানতে পেরে ফেডারেশন সভাপতি নিজে হস্তক্ষেপ করেন। ফোন করে মনোরঞ্জনের মান ভাঙান তিনি। ফেডারেশনের (AIFF) সভাপতি প্রাক্তন জাতীয় দলের তারকাকে রবিবারের বৈঠকে যোগ দিতে অনুরোধ করেন। মনোরঞ্জনকে তিনি জানান, টেকনিক্যাল কমিটির বৈঠকে তাঁর থাকাটা বাংলা তথা ভারতীয় ফুটবলের জন্য ভীষণ জরুরি। তাছাড়া আগামী দিনে তাঁকে ভারতীয় ফুবলের অন্যান্য কাজেও ব্যবহার করা হবে। কল্যাণের সঙ্গে আলোচনার পর আজ টেকনিক্যাল কমিটির মিটিংয়ে যেতে সম্মত হয়েছেন মনোরঞ্জন ভট্টাচার্য।

Advertising
Advertising

[আরও পড়ুন: সৌরভ না জয় শাহ? কে হবেন বিসিসিআইয়ের পরবর্তী সভাপতি? শুরু অঙ্ক কষা]

আজ দুপুর দুটোয় আই এম বিজয়নের নেতৃত্বে ইগর স্টিমাচের ভবিষ্যৎ ঠিক করতে আলোচনায় বসছেন টেকনিক্যাল কমিটির সদস্যরা। সেখানে উপস্থিত থাকবেন মনোরঞ্জন ভট্টাচার্য। একই সঙ্গে ইন্ডিয়ান অ্যারোজ এবং সাফ চ্যাম্পিয়নশিপে ভারতের মহিলা দলের পারফরম্যান্স নিয়েও আলোচনা হবে এদিনের টেকনিক্যাল কমিটির বৈঠকে।

Advertisement
Next