ডুরান্ড কাপের ট্রফি হাতে ছবি তুলতে মরিয়া রাজ্যপাল লা গণেশন, ঠেলে সরিয়ে দিলেন সুনীল ছেত্রীকে!

11:25 AM Sep 19, 2022 |
Advertisement

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বহু প্রতীক্ষার পরে অবশেষে ডুরান্ড কাপ (Durand Cup) জয়ের স্বাদ পেয়েছে বেঙ্গালুরু এফসি (Bengaluru FC)। সল্টলেক স্টেডিয়ামে হাড্ডাহাড্ডি ম্যাচে ২-১ গোলে মুম্বই সিটি এফসিকে হারিয়ে কাপ জিতেছে সুনীল ছেত্রীর (Sunil Chetri) দল। কিন্তু সেই ট্রফি হাতে নিয়ে ছবি তুলতে গিয়ে বাধা পেলেন তিনি! পশ্চিমবঙ্গের অন্তর্বর্তীকালীন রাজ্যপাল লা গণেশন স্বয়ং সরিয়ে দিয়েছেন ভারত অধিনায়ককে। সেই ঘটনার ভিডিও ভাইরাল হতেই নেটিজেনদের নিন্দার মুখে পড়েছেন গণেশন (La Ganeshan)।

Advertisement

কলকাতায় ডুরান্ড কাপ ফাইনালের পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে আমন্ত্রিত ছিলেন পশ্চিমবঙ্গের মন্ত্রী অরূপ বিশ্বাস ও অন্তর্বর্তীকালীন রাজ্যপাল লা গণেশন। ম্যাচ শেষে বিজয়ীর ট্রফি নিতে যান বেঙ্গালুরু অধিনায়ক সুনীল। তাঁর হাতে ট্রফি তুলে দেন গণেশন। তার পরের ঘটনা নিয়েই বিতর্ক তৈরি হয়েছে।

Advertising
Advertising

[আরও পড়ুন:মহম্মদ শামির পরে ভারতীয় টেস্ট টিমে ঢোকার পথে বঙ্গ পেসার মুকেশ কুমার]

ভাইরাল ভিডিওটিতে দেখা যাচ্ছে,ট্রফি হাতে সকলকে ছবি তোলার জন্য দাঁড়াতে বলছেন ফটোগ্রাফাররা। সেই সময় সুনীলের কাঁধে হাত দিয়ে সরে যেতে বলছেন গণেশন। তাঁকে যেন ছবিতে ঠিকঠাক ভাবে দেখা যায়, সেই কারণেই এমন আচরণ করেছেন পশ্চিমবঙ্গের রাজ্যপাল। দেখা যায়, সুনীলের হাত থেকে ট্রফিটি কার্যত কেড়ে নিয়েছেন গণেশন।

সেই ভিডিও দেখেই নেটিজেনরা ক্ষিপ্ত হয়ে ওঠেন। ভারতীয় ফুটবলের আইকনের সঙ্গে কী করে এহেন আচরণ করতে পারেন একজন রাজ্যপাল, তা নিয়ে তুমুল সমালোচনার মুখে পড়েন গণেশন। তাঁকে কটাক্ষ করে এক নেটিজেন বলেছেন, “ডুরান্ড কাপ জয়ের জন্য পশ্চিমবঙ্গের রাজ্যপালকে অনেক অভিনন্দন।” অন্য একজনের মতে, “শুধুমাত্র ছবি তোলার জন্য একজন কিংবদন্তির সঙ্গে এরকম ব্যবহার একেবারেই মেনে নেওয়া যায় না।” 

ভাইরাল ভিডিওটি শেয়ার করেছেন অভিনেতা সাহেব ভট্টাচার্য ও পরিচালক সৃজিত মুখোপাধ্যায়। গণেশনের আচরণের তুমুল সমালোচনা করেছেন তাঁরাও।

[আরও পড়ুন: টি-টোয়েন্টি বিশ্বকাপে রোহিতদের জন্য নতুন জার্সি প্রকাশ্যে আনল বিসিসিআই]

Advertisement
Next