shono
Advertisement

ফের হার ইস্টবেঙ্গলের, এবার চেন্নাইয়িনের কাছে নতিস্বীকার লাল-হলুদের

অনিরুদ্ধ থাপাকে মেরে লাল কার্ড দেখেন ইস্টবেঙ্গলের সার্থক গোলুই।
Posted: 09:29 PM Nov 04, 2022Updated: 09:36 PM Nov 04, 2022

চেন্নাইয়িন ইস্টবেঙ্গল
(ভাফা)
সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ইস্টবেঙ্গলের (East Bengal)খারাপ সময় অব্যাহত। ডার্বি ম্যাচে হারের পর শুক্রবারও হারল স্টিফেন কনস্ট্যানটাইনের দল। অ্যাওয়ে ম্যাচ খেলতে এসে চেন্নাইয়িন মাটি ধরিয়ে গেল ইস্টবেঙ্গলকে। ৬৯ মিনিটে চেন্নাইয়িনের ভাফা গোলটি করেন। সেই গোল আর শোধ করতে পারেনি ইস্টবেঙ্গল। 
গোলকিপার কমলজিৎ সিংয়ের ব্যর্থতায় ডার্বি ম্যাচে হার মানতে হয়েছিল ইস্টবেঙ্গলকে। ডার্বির ভুলের পুনরাবৃত্তি হবে না চেন্নাইয়িনের বিরুদ্ধে, ম্যাচের আগে এমনটাই জানিয়েছিলেন লাল-হলুদের সাহেব কোচ। এদিন গোলের সহজ সুযোগ পেয়েছিল ইস্টবেঙ্গল। কিন্তু সুহের ও ক্লেইটন সেই সুযোগ নষ্ট করেন। দু’ জনের শটই লক্ষ্যভ্রষ্ট হয়। সুযোগ বারবার আসে না। ইস্টবেঙ্গল সেখানে দু’বার গোলের কাছাকাছি পৌঁছেও গোল করতে পারেনি। গোল দুটো নষ্ট না হলে খেলার ফলাফল অন্যরকম হলেও হতে পারত।

Advertisement

[আরও পড়ুন: এশীয় স্কোয়াশ চ্যাম্পিয়নশিপে নজির ভারতের, কুয়েতকে হারিয়ে সোনা সৌরভদের]

চেন্নাইয়িন কিন্তু প্রথম থেকেই চাপ তৈরি করেছিল ইস্টবেঙ্গলের উপর। প্রথমার্ধে অনিরুদ্ধ থাপার শট বাঁচান ইস্টবেঙ্গল গোলকিপার কমলজিৎ। প্রথমার্ধে গোল করতে না পারলেও চেন্নাইয়িনের আক্রমণের ঝাঁজ ছিল। দ্বিতীয়ার্ধে কর্নার থেকে ভাসানো বলে হেড করে ইস্টবেঙ্গলের জালে বল জড়ান ভাফা। পরের মিনিটেই লাল কার্ড দেখে বেরিয়ে যান তিনি। 

কর্নারের সময়ে দীর্ঘ চেহারার ভাফাকে মার্কিং করছিলেন কিরিয়াকু। কিন্তু মার্কিংয়ে থাকা সত্ত্বেও ভাফা গোল করে যান। কমলজিৎ চেষ্টা করেও বলের নাগাল পাননি। ভাফা লাল কার্ড দেখার কিছুক্ষণ পরেই অনিরুদ্ধ থাপাকে বিশ্রী ভাবে মেরে লাল কার্ড দেখেন সার্থক গোলুই। দু’ দলই নেমে যায় দশ জনে। চেন্নাইয়িনের করা গোল শোধ করতে আর পারেনি লাল-হলুদ। আইএসএলের শুরুতেই পিছিয়ে পড়ছে ইস্টবেঙ্গল। 

 

[আরও পড়ুন: Imran Khan: গুলি বের করতে একাধিক অস্ত্রোপচার, কেমন আছেন প্রাক্তন পাক প্রধানমন্ত্রী ইমরান খান?]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ

Advertisement